প্রয়াত 'বড় মা' বীণাপানি দেবী, শোকপ্রকাশ মোদী ও মমতার

টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বড় মা-র সঙ্গে তাঁর সুসম্পর্ক সুবিদিত। ২০১১ সালের পরিবর্তনের লড়াইতেও তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বীণাপানি দেবী।

প্রয়াত 'বড় মা' বীণাপানি দেবী, শোকপ্রকাশ মোদী ও মমতার

রাত আটটা বাহান্ন মিনিটে প্রয়াত হন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ১০০ বছর।

কলকাতা:

মঙ্গলবার প্রয়াত হলেন মতুয়া মহাসংঘের 'বড় মা' বীণাপানি দেবী। রাত আটটা বাহান্ন মিনিটে প্রয়াত হন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ১০০ বছর। এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে প্রধানমন্ত্রী বলেন, "গত মাসেই ঠাকুরনগরে বড় মা বীণাপানি দেবীর সঙ্গে দেখা করে তাঁর আশীর্বাদ নেওয়ার সৌভাগ্য হয়েছিল আমার। তাঁর সঙ্গে সেদিন আমার যা যা কথাবার্তা হয়েছিল তা আমি সবসময়েই উপভোগ করব। মনে রেখে দেব।  এই প্রবল শোকের সময়ে আমরা মতুয়াদের পাশে রয়েছি"।

টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বড় মা-র সঙ্গে তাঁর সুসম্পর্ক সুবিদিত। ২০১১ সালের পরিবর্তনের লড়াইতেও তাঁর পাশে দাঁড়িয়েছিলেন বীণাপানি দেবী। মমতা জানান, বুধবার বড় মা-কে গান স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হবে।

"আমি সব ব্যবস্থা দেখে নিয়েই হাসপাতাল ছেড়েছি। ওখানে ৬ জন মন্ত্রী রয়েছেন। যাঁরা গোটা পরিস্থিতির দেখভাল করছেন। আগামীকাল বড় মা-কে গান স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হবে। তাঁকে 'বঙ্গবিভূষণ' দিতে পেরে আমরা গর্বিত। তাঁর আত্মার শান্তি কামনা করি", টুইট করে বলেন মমতা।

Listen to the latest songs, only on JioSaavn.com