কুণাল ঘোষকে শিলং ছাড়ার অনুমতি, জেরা চলবে রাজীব কুমারের

চিটফান্ড কাণ্ডে ২০১৩ এর নভেম্বরে গ্রেফতার করা হয় কুণাল ঘোষকে, ২০১৬ সালে কলকাতা হাইকোর্টে জামিনে মুক্ত হন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কুণাল ঘোষকে শিলং ছাড়ার অনুমতি, জেরা চলবে রাজীব কুমারের
শিলং: 

চিটফান্ড কাণ্ডের অনেক ষড়যন্ত্রকারীই এখনও সিবিআই তদন্তের বাইরে আছেন বলে দাবি করলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ। সারদা এবং রোজভ্যালি কাণ্ডের তদন্তে মঙ্গলবারও কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের সঙ্গে শিলং-এ জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।

চিটফান্ড কাণ্ডে ২০১৩ এর নভেম্বরে গ্রেফতার করা হয়  কুণাল ঘোষকে, ২০১৬ সালে কলকাতা হাইকোর্টে জামিনে মুক্ত হন তিনি। এদিন তিনি বলেন, “প্রথম থেকেই আমি তদন্তকারীদের সহযোগিতা করেছি।এই সময়েও, তাঁদের প্রশ্নের উত্তর দেওয়ার আমি সর্বতভাবে চেষ্টা করেছি। অনেক ষড়যন্ত্রকারীই এখনও তদন্ত এবং গ্রেফতারির আওতার বাইরে রয়েছে"।

কলকাতা পুলিশ-সিবিআই সংঘাত: স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট পাঠালেন রাজ্যপাল

সারদাকাণ্ডে এর আগে প্রাক্তন তৃণমূল নেতা তথা বিজেপি নেতা মুকুল রায় সহ মোট ১২ জনের নাম করেছিলেন, তিনি বলেন, এখনও অনেক জিজ্ঞাসাবাদ বাকি রয়েছে রাজীব কুমারের।

তিনি আরও বলেন, “যে সমস্ত প্রশ্নগুলি ছিল, সেগুলি তোলা হয়েছে, এবং ভাল বিষয় হল, সেগুলি শুনতে হয়েছে রাজীব কুমারকে। তাঁর দাবি, “এই বিষয়টি আগেই হওয়া উচত ছিল, অনেক দেরী হয়ে গেছে”।

কুণালের নার্কোটিক পরীক্ষার দাবি করলেন রাজীব, আজ ফের জিজ্ঞাসাবাদের মুখে কমিশনার

রবিবার, সোমবার রাজীব কুমার এবং কুণাল ঘোষকে জিজ্ঞাসাবাদ করা হয়, পাশাপাশি তাঁদের বয়ানও রেকর্ড করা হয়। কুণাল ঘোষ বলেন, “তদন্তে তাঁরা যে সমস্ত তথ্য পেয়েছেন, তা নিয়ে আমাদের আলাদা ভাবে উত্তর দিতে বলা হয়। আমার বয়ান তদন্তকারীরা রেকর্ড করেছেন, এবং পরের প্রশ্ন করেছেন রাজীব কুমারকে”।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................