চাকদহতে সাহিত্যিক Mandakranta Sen-কে হেনস্থার অভিযোগ

চাকদহ (Chakdah) গিয়ে আক্রান্ত সাহিত্যিক মন্দাক্রান্তা সেন (Mandakranta Sen। রবিবার এই অভিযোগ (Manhandled By Locals) তুললেন ওই সাহিত্যিক।

চাকদহতে সাহিত্যিক Mandakranta Sen-কে হেনস্থার অভিযোগ

গাছ কাটা ও জলাভূমি ভরাটের প্রতিবাদ করতে কয়েকজন পরিবেশকর্মীকে নিয়ে চাকদহ গিয়েছিলেন মন্দাক্রান্তা সেন। (ছবি প্রতীকী)

হাইলাইটস

  • গাছ কাটা আর জলাভূমি ভরাটের প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত মন্দাক্রান্তা সেন
  • রবিবার এমন অভিযোগ করেছেন ওই সাহিত্যিক
  • তাঁর সঙ্গী এক পরিবেশবিদকে মারধোর করা হয়েছে বলেও অভিযোগ
চাকদহ:

চাকদহ (Chakdah) গিয়ে আক্রান্ত সাহিত্যিক মন্দাক্রান্তা সেন (Mandakranta Sen। রবিবার এই অভিযোগ (Manhandled By Locals) তুললেন ওই সাহিত্যিক। জলাভূমি ভরাট ও গাছ কাটার (Deforestation) প্রতিবাদ করতে চাকদহ গেলে তাঁকে ঘিরে ধরেন স্থানীয় কয়েকজন। এবং তাঁর এক সঙ্গীকে মারধোর করেছে বলেও অভিযোগ করেছেন ওই সাহিত্যিক। এই ঘটনায় মূল অভিযোগের তির স্থানীয় পঞ্চায়েত প্রধান পার্থপ্রতিম দে'র বিরুদ্ধে। যদিও সে অভিযোগ অস্বীকার করেছেন ওই পঞ্চায়েত প্রধান। জানা গিয়েছে, কয়েকজন পরিবেশকমীকে সঙ্গে নিয়ে ওই সাহিত্যিক চাকদাহ গিয়েছিলেন। উপলক্ষ ছিল অবাধে গাছ কাটা এবং জলাভূমি ভরাটের প্রতিবাদে জনমত গড়ে তোলা। সেই সময় স্থানীয় ক্লাব এবং ওই পঞ্চায়েত প্রধানের ঘনিষ্ঠরা তাঁকে ঘিরে ধরেন। এক পরিবেশকমীকে মারধোরও করা হয়েছে।

এদিকে স্থানীয় পঞ্চায়েত প্রধানের দাবি, "খেলার মাঠে অসুবিধা তৈরি করেছিল, তাই একটা গাছের কয়েকটি ডাল ছাঁটা হয়েছে। যে ক্লাবকে অভিযুক্ত করা হয়েছে, সেই ক্লাবের তরফেই প্রস্তাব ছিল খেলার মাঠের আয়তন এমন ভাবে বাড়ানো হোক যাতে পাশের জলাভুমি ভরাট করতে না হয়। মন্দাক্রান্তা সেনকে কেউ আক্রমণ করেননি, দাবি করেন ওই পঞ্চায়েত প্রধান। স্থানীয় থানা সূত্রে খবর তারা এই সংক্রান্ত কোনও অভিযোগ পায়নি। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Listen to the latest songs, only on JioSaavn.com