This Article is From Nov 30, 2018

রেস্টুরেন্টের মধ্যেই ছুরি মেরে হত্যা করা হল ২৩ বছরের যুবককে

প্রাথমিক তদন্তে জানা গেছে যে, সেই রেস্টুরেন্টে হেমন্তের সাথে আরও তিনজন ছেলে কাজ করত

রেস্টুরেন্টের মধ্যেই ছুরি মেরে হত্যা করা হল ২৩ বছরের যুবককে

হেমন্ত নামের এই যুবককে রেস্টুরেন্টের মধ্যেই হত্যা করা হয়েছে

নিউ দিল্লি:

সাউথ দিল্লির এক রেস্টুরেন্টে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যায় এক যুবককের হত্যা করা হয়, যদিও প্রাথমিক তদন্তে এই হত্যার কারণ  কি সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা নাগাদ।  হেমন্ত নামের এই যুবককে রেস্টুরেন্টের মধ্যেই হত্যা করা হয়েছে। সাকেতের পিভিআর অনুপম-এর কাছেই অবস্থিত নুক্কড়ওয়ালা-তে এই ঘটনাটি ঘটে। তাকে মদন মোহন মালভিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।  

অযোধ্যার দরকার নেই, আমরা চাই ঋণ মকুব, দিল্লিতে কৃষক মিছিল থেকে উঠল স্লোগান

 প্রাথমিক তদন্তে জানা গেছে যে, সেই রেস্টুরেন্টে হেমন্তের সাথে আরও তিনজন ছেলে কাজ করত।  তদন্তের জন্য ফরেনসিক এবং ক্রাইম টিমকেও ডাকা হয়েছে।  আসলে এই ঘটনাটি কে এবং কিভাবে ঘটালো তা পুলিশের কাছে একটা প্রশ্ন থেকে গেছে, জানিয়েছেন পুলিশ অধিকর্তা বিজয় কুমার।  

নিজের হেলিকপ্টারে গর্ভবতী মহিলাকে হাসপাতালে পৌঁছে দিলেন অরুণাচলের রাজ্যপাল

হেমন্তের বাবা প্রদীপ ANI -এর কাছে জানিয়েছেন, তার মনে হয় রেস্টুরেন্টে যে তিনজন আরও কাজ করত তাদের মধ্যেই কেউ একজন তাকে হত্যা করেছে।   

তিনি বলেন, ''পুলিশ এখনও পর্যন্ত কিছুই জানায় নি, কিন্তু আমাদের মনে হচ্ছে, রেস্টুরেন্টের কোনো একজন কর্মী আমার ছেলেকে হত্যা করেছে। ''  

 হেমন্তর ভাই জুগনু বলেছে যে, ঘটনাটি একটি বিলাসবহুল এলাকায় ঘটেছে, সেখানে রেস্টুরেন্টের মধ্যে ও বাইরে যথেষ্ট সিসিটিভি ক্যামেরা লাগানো আছে, যার ফলে অতি শীঘ্র খুনি ধরা পড়বে বলে তিনি আশা করেছেন।  

 
দুই দিন আগে, উত্তর-পশ্চিম দিল্লির শালিমারবাগ এলাকায় ২৩ বছরের এক যুবককে ছুরি মেরে হত্যা করা হয়।  একটা সামান্য ঘটনা নিয়ে কথাকাটাটি থেকেই এই ঘটনানি ঘটেছিল।  অভিযুক্তকে খুঁজে বার করা সম্ভব হয়েছে ও তাকে গ্রেপ্তারও করা হয়েছে।  

দেখুন ভিডিও: