"ম্যান ভার্সেস ওয়াইল্ড"-এর বিশেষ পর্বের প্রচারে ট্যুইট অমিত শাহের

সোমবার রাত ৯ টায় ডিসকভারি চ্যানেলে (Discovery Channel) প্রচারিত জনপ্রিয় অনুষ্ঠান "ম্যান ভার্সেস ওয়াইল্ড" (Man vs Wild) এর একটি পর্বে বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে যোগ দেবেন প্রধানমন্ত্রী মোদিও।

"ম্যান ভার্সেস ওয়াইল্ড" - এ শোয়ের হোস্ট বেয়ার গ্রিলসের সঙ্গে মোদির ওই বিশেষ পর্বের শুটিং হয় উত্তরাখণ্ডে

নয়াদিল্লি:

জনপ্রিয় অ্যাডভেঞ্চার টিভি শো "ম্যান ভার্সেস ওয়াইল্ড" (Man vs Wild) - এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) আসন্ন উপস্থিতি নিয়ে নানা ধরণের জল্পনা চলছে । কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপি প্রধান অমিত শাহ (Amit Shah) প্রধানমন্ত্রীর অকুণ্ঠ প্রশংসা করে নিজের ট্যুইটারে প্রচার করছেন ওই বিশেষ পর্বটির। "পরিবেশ ও তার সংরক্ষণের প্রতি প্রধানমন্ত্রী @ নরেন্দ্র মোদিজির প্রতিশ্রুতির কথা জানা গোটা বিশ্ব। তাঁকে অবিশ্বাস্য ভারত সম্পর্কে কথা বলতে দেখুন এবং পরিবেশ সংরক্ষণের জন্য আমাদের সাংস্কৃতিক দায়বদ্ধতার কথা তুলে ধরতে দেখুন, সোমবার রাত ৯ টায় @ বেয়ার গ্রিলসের (Bear Grylls) সঙ্গে @ ডিসকভারি ইনে-এর মাধ্যমে", ট্যুইট করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ।

Man Vs Wild-এ প্রধানমন্ত্রী মোদির রোমাঞ্চকর যাত্রা! জেনে নিন কখন এবং কোথায় দেখবেন

সোমবার রাত ৯ টায় ডিসকভারি চ্যানেলে (Discovery Channel) প্রচারিত জনপ্রিয় অনুষ্ঠান "ম্যান ভার্সেস ওয়াইল্ড" (Man vs Wild) এর একটি পর্বে বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে যোগ দেবেন প্রধানমন্ত্রী মোদিও।

প্রধানমন্ত্রী মোদি (PM Modi) স্বয়ং এই বিশেষ পর্বটি টিভিতে সম্প্রচারের আগে দর্শকদের জন্য একটি বিশেষ বার্তা ট্যুইট করেছেন।

ডিসকভারি চ্যানেল জানিয়েছে, বিশেষ পর্বটির শুটিং উত্তরাখণ্ডের জিম কর্বেট জাতীয় উদ্যানে করা হয়েছে এবং এটি যাঁরা দেখবেন তাঁদের "পরিষ্কার ও নিখরচায় ভ্রমণ" হবে যা বন্যজীবন সংরক্ষণের ব্যাপারেও অনেক কিছু দেখাবে। বেয়ার গ্রিলস (Bear Grylls), যিনি আলাস্কার প্রান্তরে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গেও  একটি বিশেষ পর্বের আয়োজন করেছিলেন,  তিনি প্রধানমন্ত্রী মোদির (PM Modi) প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কীভাবে প্রকৃতির কোলে বন্য পরিবেশের মধ্যে বেঁচে থাকার চ্যালেঞ্জের মোকাবিলা করবেন প্রধানমন্ত্রী মোদি, তা দেখার জন্যে উৎসুক সবাই।

যখন বিশ্ব জুড়ে উষ্ণায়নের কবলে পড়ে ভুক্তোভোগী হচ্ছে গোটা মানব জাতি তখনই পরিবেশ সংরক্ষণ ও জলবায়ু পরিবর্তনের বিষয়ে সচেতনতা ছড়িয়ে দিতে এই শোয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদি (PM Modi) বার্তা দিয়েছেন গোটা বিশ্বের মানুষকেই। 

Newsbeep

Man Vs Wild: বিশেষ পর্বে নরেন্দ্র মোদির অজানা দিক তুলে ধরবেন ডিসকভারির বেয়ার গ্রিলস

ইউরোপের তুলনামূলকভাবে শীতল উত্তরাঞ্চল থেকে উত্তর আমেরিকা পর্যন্ত মহাদেশ জুড়ে অস্বাভাবিক হিটওয়েভ অনুভূত হচ্ছে বর্তমানে। গ্রিনল্যান্ডে আশঙ্কাজনক হারে গলে যাচ্ছে বরফের চাদর।

বিজ্ঞানীরা জলবায়ু পরিবর্তন এবং বন্যার ক্রমবর্ধমান ঘটনার মধ্যে একটি যোগসূত্র রয়েছে বলেও ইঙ্গিত দিয়েছেন। এই বর্ষায় ভারতের অনেক রাজ্য়েই বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে, বন্যা কবলিতও বেশ কিছু রাজ্য। এই সময় মানুষকে নিজেদের অস্তিত্ব রক্ষা করতে পরিবেশকে সংরক্ষণ করতেই হবে, এ নিয়েই জনপ্রিয় অ্যাডভেঞ্চার টিভি শো "ম্যান ভার্সেস ওয়াইল্ড" - (Man vs Wild) এ বার্তা দিতে দেখা যাবে প্রধানমন্ত্রী মোদিকে (PM Modi)।