This Article is From Jul 13, 2018

ভাইরাল হল চিমটার সাহায্য ফায়ারপ্লেস থেকে সাপ সরানোর ভিডিও

তিনি এনডিটিভিকে জানান, “চারদিক খোঁজার পর আমি প্রথমে ভেবেছি টিভিতে হয়তো একটা সাপ দেখা যাচ্ছে। কিন্তু তারপর মনে পড়ল আমার টিভি বন্ধ এবং আমি ফায়ারপ্লেস দেখতে পাচ্ছি।"

ভাইরাল হল চিমটার সাহায্য ফায়ারপ্লেস থেকে সাপ সরানোর ভিডিও

একজোড়া বারবিকিউ চিমটার সাহায্যে তিনি সাপটা সরিয়ে ফেলেন।

রাত জেগে কাজ করার পর ঘুমাতে যাওয়ার সময় আপনার সঙ্গে ঘটা অন্যতম খারাপ কাজ এটা ছাড়া কিছু হতে পারে না। দিন কয়েক আগে মধ্য রাতে, টেক্সাসে এক ব্যক্তি বাড়ির ফায়ারপ্লেসে একটা বিশালাকৃতি সাপ ঝুলতে দেখে অবাক হয়ে যান। কিন্তু তারপর তিনি যা করেন, সেটা জেনে আপনি কিন্তু আরো বেশি অবাক হয়ে যাবেন। তাঁর পোস্ট করা বারবিকিউ চিমটার সাহায্যে সাপটা সেই স্থান থেকে সরানোর ছবি ও ভিডিও ফেসবুকে ছেয়ে গেছে। রাত আড়াইটা নাগাদ গ্যারি ডেভিড অ্যান্টলি নিজের দরকারি কিছু কাজকর্ম সেরে ঘুমাতে যাওয়ার সময় তাঁর বাড়ির বসার ঘরে কিছু আওয়াজ শুনতে পান। প্রাথমিকভাবে বিড়াল কিংবা তাঁর মেয়ে ভাবলেও আওয়াজ ক্রমশ বাড়তে থাকায় মিস্টার অ্যান্টলি কী হয়েছে দেখতে বিছানা ছেড়ে উঠে যান।

তিনি এনডিটিভিকে জানান, “চারদিক খোঁজার পর আমি প্রথমে ভেবেছি টিভিতে হয়তো একটা সাপ দেখা যাচ্ছে। কিন্তু তারপর মনে পড়ল আমার টিভি বন্ধ এবং আমি ফায়ারপ্লেস দেখতে পাচ্ছি। তখন বুঝলাম ফায়ারপ্লেস থেকে সত্যিই সাপ ঝুলছে। আমি সাপ একটুও পছন্দ করি না। সাপ দেখতেও আমার একটুও ভাল লাগে না। কিন্তু খুঁজে পেয়ে গেলে আমি বাকিটা বুঝে নিতে পারি।“  

আর তারপর তিনি কীভাবে বাকিটা বুঝলেন সেটা দেখা যায় তাঁর শেয়ার করা ভিডিওতে। তাঁর মেয়ে টেবিলের ওপর ক্যামেরা বসিয়ে চালু করে দেয়। আর তারপরেই চিমটা নিয়ে কাজে নেমে পরেন অ্যান্টলি।

কীভাবে তিনি সাপটার মোকাবিলা করেছেন, ভিডিওতে দেখে নিনঃ

 

 
 

ইস্টটেক্সাসম্যাটারস.কম অনুসারে, ছয় ফুট দৈর্ঘ্যের সাপটা একটা বিষহীন টেক্সাসের দাঁড়াশ সাপ ছিল। মিস্টার অ্যান্টলি পরবর্তীকালে জঙ্গলে সাপটা মুক্ত করে দেন বলে জানা গেছে।

Click for more trending news


.