This Article is From Dec 27, 2018

উত্যক্ত করার অভিযোগে যুবকের পুরুষাঙ্গ কেটে নিলেন চল্লিশোর্ধ মহিলা

গত মঙ্গলবার রাতে একটি পরিত্যক্ত জায়গায় ডেকে পাঠানো হয় ওই ব্যক্তিকে। সেখানে পৌঁছানোর পরই তেজাস ও প্রবীণ ওই ব্যক্তিকে মারধর করে এবং এই মহিলা তার লিঙ্গ কেটে দেন।

উত্যক্ত করার অভিযোগে যুবকের পুরুষাঙ্গ কেটে নিলেন চল্লিশোর্ধ মহিলা

তিনজনকেই স্থানীয় আদালত চার দিনের জন্য পুলিশি হেফাজতে পাঠিয়েছে

মুম্বাই:

টানা কয়েক সপ্তাহ মহিলাকে উত্যক্ত করার জেরে এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে নিলেন ওই মহিলা। মহারাষ্ট্রের থানে জেলার বাসিন্দা ওই মহিলা আরও দুই যুবকের সাহায্যে ২৭ বছর বয়সী ওই ব্যক্তির পুরুষাঙ্গ কেটে ফেলেন বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে নান্দিভালি থানা এলাকায় এই ঘটনা ঘটে।

আক্রান্ত ওই ব্যক্তি এবং এই ৪২ বছর বয়সী মহিলা একই এলাকায় বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ। এই ব্যক্তি মহিলাকে নানা ধরণের কুপ্রস্তাব দিতেন এবং বেশ কয়েকসপ্তাহে এই প্রস্তাব ও মহিলার পিছু নেওয়ার ঘটনা বাড়তে থাকে বলে পুলিশ সূত্রের খবর।

কয়েকদিন আগেই এই ব্যক্তি ওই মহিলার স্বামীকে জানায় যে তাঁর স্ত্রীকে তিনি পছন্দ করেন। এই ঘটনার পরেই দম্পতির মধ্যে তুমুল এক ঝগড়া সৃষ্টি হয় বলে জানিয়েছে পুলিশ।

এরপরই ওই মহিলা ঠিক করেন যে উচিৎ শিক্ষা দিতেই হবে এই ব্যক্তিকে। নিজের পরিকল্পনায় তিনি সামিল করেন তেজস মাহাত্রে (২২) এবং প্রবীণ কেনিয়া (২৫) নামের দুই যুবককেও।

গত মঙ্গলবার রাতে একটি পরিত্যক্ত জায়গায় ডেকে পাঠানো হয় ওই ব্যক্তিকে। সেখানে পৌঁছানোর পরই তেজস ও প্রবীণ ওই ব্যক্তিকে মারধর করে এবং এই মহিলা তার লিঙ্গ কেটে দেন।

মুম্বাইয়ের ডোম্বিভালির একটি হাসপাতালে চিকিৎসা চলছে গুরুতর আহত ওই ব্যক্তির। সেখানেই অস্ত্রোপচার হয়েছে তাঁর এবং এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে পুলিশ।

আহতের অভিযোগের ভিত্তিতেই, তেজস মাহাত্রে ও প্রভীণ কেনিয়া সহ ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ।

তিনজনকেই স্থানীয় আদালত চার দিনের জন্য পুলিশি হেফাজতে পাঠিয়েছে। ঘটনার তদন্ত জারি রয়েছে।

.