This Article is From Jul 10, 2020

সমুদ্র সৈকতে আংটি দিয়ে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! দেখুন সেই ভিডিও

Viral Video: আছাড় খেয়েও ফের উঠে দাঁড়িয়ে সমুদ্রের জলের মধ্যেই প্রেমিকাকে প্রোপোজ করতে ভোলেননি ওই ব্যক্তি, ভিডিওটি দেখে হেসে কুটিপাটি হচ্ছেন নেটিজেনরা

সমুদ্র সৈকতে আংটি দিয়ে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! দেখুন সেই ভিডিও

Viral Video: নায়কের মতো কায়দায় সমুদ্রের মধ্যেই প্রেমের প্রস্তাব দিলেন এই ব্যক্তি

হাইলাইটস

  • মজার একটি ভিডিও আজকাল সোশ্যাল সাইটে ভাইরাল হচ্ছে
  • প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে আছাড় খেলেন এক ব্যক্তি
  • সমুদ্রের মধ্যে পছন্দের নারীকে প্রেম প্রস্তাব দিতে গিয়েই ওই কাণ্ড

প্রেমের প্রস্তাব দিতে গিয়ে শেষপর্যন্ত পপাত ধরণীতলে পড়লেন (Man Slips Before Propose) নাদুসনুদুস এক ব্যক্তি। মজার এই ভিডিওটি ভাইরাল (Viral Video) হচ্ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media), আর তা দেখে হেসে কুটিপাটি হচ্ছেন নেটিজেনরা। আসলে লোগান জ্যাকসন নামের ওই প্রেমিক চেয়েছিলেন একেবারে সিনেমার হিরোদের মতো কায়দায় প্রেমিকাকে প্রোপোজ করে চমকে দিতে। কিন্তু প্রেমে পাগল জ্যাকসন এতটাই উত্তেজিত ছিলেন যে তিনি ভুলেই গেলেন যে সমুদ্র সৈকতে ওই কাণ্ডকারখানা করতে গেলে বিপদও হতে পারে। তাই সমুদ্রের জলের মধ্যে পা ভিজিয়ে দাঁড়িয়ে থাকা প্রেমিকাকে হিরোর মতো কায়দায় প্রেম প্রস্তাব দিতে গিয়েই... ধপাস! সমুদ্র সৈকতেই খেলেন এক বেদম আছাড়। না, তা বলে নিজের পরিকল্পনা থেকে সরে যাননি তিনি। পড়ে গিয়েও উঠে দাঁড়িয়ে প্রেমিকার কাছে গিয়ে হাঁটু মুড়ে বসে যখন আংটিটি (Man Propose Girl) বাড়িয়ে দিলেন, তখন বিহ্বল প্রেমিকার আর 'হ্যাঁ' বলা ছাড়া কোনও উপায়ই ছিল না। 

জঙ্গলে বিবাহবার্ষিকী উদযাপনে কেক কাটতে ব্যস্ত যুগল! তারপর...দেখুন ভিডিও

১৭ সেকেন্ডের ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে যে লোগান জ্যাকসন তাঁর প্রেমিকা মারিয়া গুগলিওত্তার কাছে যাচ্ছিলেন প্রোপোজ করতে। মারিয়া সৈকতেই সমুদ্রের পায়ের পাতা ভেজানো জলের মধ্যে দাঁড়িয়ে ছিলেন। তাঁর পাশে ছিল আদরের পোষ্য সারমেয়টিও। ঠিক সেই সময়, সকলকে হতবাক করে দিয়ে সৈকতেই আছাড় খান লোগান। আর সেই ঘটনা দেখে হাসি চেপে রাখতে পারেননি তাঁর প্রেমিকাও। আপনিও দেখুন সেই ভিডিও আর হাসিতে লুটোপুটি খান।

দেখুন Video:

গাড়ির মধ্যেই ফোঁস করে উঠলো বিষধর, সাহসী চালক কীভাবে করলেন মোকাবিলা?

ফেসবুকে এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ৬ হাজারেরও বেশি মানুষ সেটি দেখেছেন। ৩০০-রও বেশি মানুষ সেটি দেখে তাঁদের মনের অভিব্যক্তি প্রকাশ করেছেন, আর ভিডিওর কমেন্ট সেকশনে মন্তব্য করেছেন ২০০-রও বেশি মানুষ। আর যাই হোক ভিডিওটি দেখে মানুষজন হাসছেন খুব।

Click for more trending news


.