চলন্ত ট্রেনের সামনে পড়তেই বাঁচালেন 'দেবদূত'! রাখে হরি মারে কে....

বাঁচার কথাই নয়, তবু বেঁচে গেলেন। আর বাঁচালেন স্বয়ং দেবদূত!

চলন্ত ট্রেনের সামনে পড়তেই বাঁচালেন 'দেবদূত'! রাখে হরি মারে কে....

রাখে হরি মারে কে!

ক্যালিফোর্নিয়া:

বাঁচার কথাই নয়, তবু বেঁচে গেলেন। আর বাঁচালেন স্বয়ং দেবদূত! ট্রেনের জন্য অপেক্ষা করতে করতে আচমকাই এক ব্যক্তি পড়ে যান রেলস্টেশনে। সেকেন্ডে চলে আসে ট্রেন। প্ল্যাটফর্মে দাঁড়িয়ে সবাই যখন কিংকর্তব্যবিমূঢ়, তখনই এক আপৎকালীন কর্মী নিজের কথা না ভেবেই ঝাঁপ দেন লাইনে। টেনে তুলে নিয়ে আসেন মৃত্যুর মুখোমুখি দাঁড়ানো মানুষটিকে। ট্রেন চলে যাওয়ার পরে সবাই দেখলেন বেঁচে রয়েছেন দুর্ঘটনায় আক্রান্ত সেই ব্যক্তি। পাশে দাঁড়িয়ে সেই দেবদূত! ক্যালিফোর্নিয়ার (California) বে এরিয়া র্যাপিড ট্রানজিটে (Bay Area Rapid Transit (BART)) ঘটা এই মারাত্মক ঘটনা সোশ্যালে ছড়াতেই ভয়ে-উত্তেজনায় আত্মারাম খাঁচাছাড়া সবার।   

ক্যাফেতে আসা মহিলার মেয়েকে "ভয়ঙ্কর বাচ্চা" বলে উল্লেখ করে বিপাকে কর্তৃপক্ষ, চাইতে হল ক্ষমা

ভিডিও বলছে, জন ও কোনর যদি নিজের জীবন বিপন্ন করে ওই ব্যক্তিকে ননা বাঁচাতেন তাহলে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে যেত। আরেকটি ভিডিওতে দেখা গেছে প্রাণে বাঁচার পর আনন্দে জড়িয়ে ধরেছেন একে অপরকে।

পরে অবশ্য জন জানান, "তখন আগুপিছু ভাবার সময় ছিল না। একটাই কথা মনে হয়েছে, বাঁচাতে হবে ওই ব্যক্তিকে। সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ি। পরে মনে হল, ঈশ্বরই আমাকে পাঠিয়েছিলেন ওই ব্যক্তিকে রক্ষা করতে।" সূত্র বলছে, নেশার ঘোরে নাকি ওই ব্যক্তি পড়ে যান লাইনে। রীতিমতো পা টলছিল তাঁর। এলোমেলো ভাবে পা ফেলতে গিয়েই ঘটে এই দুর্ঘটনা।

Click for more trending news


More News