উবার ইটসে খাবার অর্ডার করে নোংরা অন্তর্বাস পেলেন ক্রেতা

উরু অব্দি লম্বা একটি নোংরা দাগ লাগা অন্তর্বাস খুঁজে পান তিনি। তিনি অবিলম্বে ব্যাগের মধ্যেই সেটই রেখে উবার ইটসের ওই রেস্তোরাঁয় ফোন করেন, এবং পুলিশকেও জানান

উবার ইটসে খাবার অর্ডার করে নোংরা অন্তর্বাস পেলেন ক্রেতা

জনপ্রিয় খাবার ডেলিভারি সংস্থা ‘উবার ইটস’-এ খাবার অর্ডার করে অপ্রীতিকর এবং অবাঞ্ছিত নোংরা আন্ডারওয়্যার পেয়েছেন বলেই অভিযোগ জানিয়েছেন উবার গ্রাহক লিও

অনলাইনে অর্ডার করলেন খাবার আর পেলেন নোংরা অন্তর্বাস! কেমন হবে? অবাস্তব ঠেকলেও এ ঘটনা বাস্তব। জনপ্রিয় খাবার ডেলিভারি সংস্থা ‘উবার ইটস'-এ খাবার অর্ডার করে অপ্রীতিকর এবং অবাঞ্ছিত নোংরা আন্ডারওয়্যার পেয়েছেন বলেই অভিযোগ জানিয়েছেন উবার গ্রাহক লিও। তিনি জানান, তাঁর অর্ডার করা খাবারের সঙ্গে ময়লা আন্ডারওয়্যার পেয়ে তিনি অবাক হয়ে যান। ফক্স নিউজের মতে, ঘটনাটি রোববার রাতের। মিয়ামিতে অনুষ্ঠিত আর্ট বাসেলে উপস্থিত ছিলেন লিও, সেই হোটেল থেকেই তিনি অনলাইনে অর্ডার দেন খাবার।

জাপানি রেস্তোরাঁ থেকে খাবার অর্ডার করার জন্য লিও উবার ইটস অ্যাপ ব্যবহার করেছিলেন। ডাব্লুএফএলএ জানায় যে, অর্ডারটি পৌঁছানোর পর লিও উবার ইটসের কর্মীর থেকে তাঁর অর্ডারটি নিতে হোটেলের বাইরে আসেন।

জোমাটোর ডেলিভারি বয়ের ভিডিও দেখে রেগে কাঁই নম্রতা শিরোদগার

লিও বলেন, "আমি যখন ওনার কাছ থেকে খাবারটা হাতে নিলাম, উনি নেওয়া মাত্র গাড়িতে করে হুশ করে বেরিয়ে গেলাম। আমি ভাবলাম এ তো অদ্ভুত ব্যাপার, এমন কেন হল?”

হোটেলে নিজের ঘরে ঢুকে খেতে বসে প্লাস্টিকের প্যাকেটটি খুলেই বিরক্তি আর ঘেন্নায় মেজাজ খারাপ হয়ে যায় তাঁর। উরু অব্দি লম্বা একটি নোংরা দাগ লাগা অন্তর্বাস খুঁজে পান তিনি। তিনি অবিলম্বে ব্যাগের মধ্যেই সেটই রেখে উবার ইটসের ওই রেস্তোরাঁয় ফোন করেন, এবং পুলিশকেও জানান।

তিনি বলেন, "কেউ কি ভাবতেও পারে যে খাবারের সঙ্গে কারো নোংরা আন্ডারওয়্যার পাবেন আপনি! ঘৃণ্য, অস্বাস্থ্যকর, মারাত্মক এক অভিজ্ঞতা।" উবার কর্তৃপক্ষ জানায়, "ঘটনাটি খুবই চিন্তার। আমরা অর্ডারটি পর্যালোচনা করছি এবং কী ঘটেছে তা বুঝতে জড়িত সকল পক্ষের সঙ্গেই যোগাযোগ করেছি।"

লিও অবশ্য তাঁর অর্ডারের টাকা ফেরত পেয়ে গেছেন। দিন কয়েক আগেই একটি ভিডিওতে দেখা যায় যে, জোমাটো ডেলিভারি কর্মী গ্রাহকের অর্ডার করা খাবার নিজেই খেয়ে ফেলছেন এই ঘটনা ভারতে বেশ ক্ষোভের সৃষ্টি করে। এই ভিডিও প্রকাশ্যে আসার ঠিক একদিন পরেই উবার ইটসের এই ঘটনা অনলাইন খাবার ডেলিভারি ব্যবস্থাকে জিজ্ঞাসা চিহ্নের মুখে দাঁড় করাচ্ছে।

 

Click for more trending news


More News