শহরের নামী স্কুল সংলগ্ন এলাকায় মাদক উদ্ধার, ধৃত ১

গোপন সূত্রে খবর পেয়ে কলকাতা পুলিশের মাদকবিরোধী শাখা পার্ক স্ট্রিট ও সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে ধরল শেখ রশিদ ইকবাল নামে এক মাদক বিক্রেতাকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
শহরের নামী স্কুল সংলগ্ন এলাকায় মাদক উদ্ধার, ধৃত ১

কলকাতার নামী স্কুলের কাছ থেকে বাজেয়াপ্ত দেড় কেজি মাদক, গ্রেফতার ১। (ফাইল ছবি)


কলকাতা: 

নেশা ক্রমশই গ্রাস করছে শহর কলকাতা ও সংলগ্ন অঞ্চলের স্কুল-কলেজের পড়ুয়াদের। এবার তার প্রমাণ মিলল হাতেনাতেই। কলকাতার পার্ক স্ট্রিট অঞ্চলের একটি নামী স্কুল সংলগ্ন এলাকা (reputed school in Kolkata) থেকে দেড় কেজি মাদক (cannabis seized) সহ এক ব্যক্তিকে গ্রেফতার (arrest) করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে কলকাতা পুলিশের মাদকবিরোধী শাখা পার্ক স্ট্রিট (Park Street) ও সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে ধরল শেখ রশিদ ইকবাল নামে এক মাদক বিক্রেতাকে। পুলিশ সূত্রে খবর, ওই এলাকার স্কুল পড়ুয়াদের কাছে মাদক বিক্রি করতে সে। ইকবালের বিরুদ্ধে পার্ক স্ট্রিট থানায় নারকোটিক ড্রাগস এবং সাইকোট্রপিক পদার্থ আইনের বিভিন্ন ধারায় অভিযোগ নথিভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন এক পদস্থ পুলিশ কর্তা।

সংসদে বারবার বাংলায় রাজনৈতিক হিংসা নিয়ে প্রশ্নে আপত্তি জানাল তৃণমূল

ওই পুলিশ আধিকারিক সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন যে, পার্ক স্ট্রিটের নামী স্কুলটির কাছেই একটি মোটরসাইকেলের মধ্যে লুকনো একটি বাক্সে করে ওই মাদক বিক্রি করছিল শেখ রশিদ ইকবাল। জানা গেছে, পুলিশি জেরার মুখে নিজের দোষও কবুল করেছে সে।

হাওড়ায় বাইকের সঙ্গে ট্রাকের ধাক্কা, মৃত ১

শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালাচ্ছে কলকাতা পুলিশ। বিশেষত কলকাতার যেসব অঞ্চলে স্কুল বা কলেজ রয়েছে সেখানেই অভিযান চালানোর উপর জোর দিচ্ছে তাঁরা।    



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Quick Links
PNR Status

................................ Advertisement ................................