হঠাৎ দেখা হওয়া মেয়েটির সন্ধানে 246 জন একই নামে মহিলাকে ইমেল কানাডিয়ান যুবকের

ক্যাগারি বিশ্ববিদ্যালয়ের 246 জন মহিলাকে ইমেল পাঠায় ওই ছেলেটি। ওই মহিলাদের সবারই প্রথম নাম নিকোলে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
হঠাৎ দেখা হওয়া মেয়েটির সন্ধানে 246 জন একই নামে মহিলাকে ইমেল কানাডিয়ান যুবকের

বিশ্ববিদ্যালয়ের কাছে একটি বারে 15 জন নিকোলে দেখাও করেন

একটি ছেলে, একটি মেয়ে। দু’জনের হঠাৎ দেখা। খানিক কথোপকথন, হালকা ভালোলাগা। এরপর বাকিটা অনেকরকম হতে পারে। যেমন এক্ষেত্রে  এই মেয়েটি ভুল ফোন নম্বর দেয় ছেলেটিকে। তবে এরপর বাকিটা যেমন হয় তেমন হয়নি এই গল্পে। কানাডিয়ান ওই পড়ুয়ার কাছে বিষয়টি হয়ে দাঁড়ায় চ্যালেঞ্জ।

আচমকাই আলাপ হওয়া মেয়েটির প্রথম নামটুকুই সম্বল। নিকোলে। শুধু এই নামটুকুর উপর ভরসা করে ক্যাগারি বিশ্ববিদ্যালয়ের 246 জন মহিলাকে ইমেল পাঠায় ওই ছেলেটি। ওই মহিলাদের সবারই প্রথম নাম নিকোলে। পরে এই বিষয়টির প্রেক্ষাপটে প্রায় আড়াইশো মহিলার বন্ধুত্ব হয়ে যায় ইমেলের মাধ্যমেই।

"আমরা এখন এই নিকোলে নেটওয়ার্কে দিব্যি আছি," বলেন মাস কমিউনিকেশনের ছাত্রী নিকোলে মানাওগ।

বৃহস্পতিবার কার্লোস জেটিনার সঙ্গে দেখা হয় নিকোলে নামের মেয়েটির। কথা বলতে বলতে ভালো লেগে যায়। কোনওমতে প্রথম নামটুকু জানতে পারেন কার্লোস। নিকোলে নামের মেয়েটি ভুল মোবাইল নম্বর দিয়ে চলে যায় সেখান থেকে। এর পরেই কার্লোস একটি ইমেল পাঠান ‘নিকোলে’দের। ইমেলের বিষয় অংশে লেখেন, "গত রাতে আপনার সঙ্গে দেখা এবং আপনি আমাকে ভুল নম্বর দিয়েছেন।" কিন্তু ডাচ এক্সচেঞ্জ পড়ুয়া হিসেবে টোয়েটেনেলের কানাডার অ্যালবার্টা প্রদেশের সাথে যুক্ত কোনও ইমেল আইডি নেই।

অন্য একজন মহিলা ওই ইমেলের উত্তর দেওয়া শুরু করেন। শীঘ্রই একটি ফেসবুক পেজও খুলে ফেলা হয়। পেজের নাম “গতরাতের নিকোলে”। এই পেজের মাধ্যমেই কথোপকথন চলে নিকোলেদের সঙ্গে কার্লোসের। "আমরা একটি ফেসবুক পেজ তৈরি করেছি এবং আমরা সেখানেই চ্যাট করি। আমরা একে অপরের সম্পর্কে জানতে প্রযুক্তি ব্যবহার করছি মাত্র।"- বলেন থিয়েটারের ছাত্রী নিকোলে র‍্যাথবারগার।

এই দলের 15 জন নিকোলে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের নিকটবর্তী একটি বারে দেখা করেন। এবং সেই আসল নিকোলেকেও বিষয়টি শেষমেশ জানানো হয়।

নিকোলেদের পরবর্তী সভায় তিনিও আরও জনা পঁচিশ নিকোলেদের সঙ্গে যোগদান করবেন বলে জানা গিয়েছে। ওদিকে কার্লোস জেটিনাও মেসেজ পেয়েছেন বাস্তব নিকোলের থেকে।

আগামী সপ্তাহে কফিশপে আলাদা করে দেখা করার কথা দুইজনের।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................