This Article is From Aug 23, 2019

Mamata in Digha:নিজের হাতে চা বানিয়ে নিজে খেয়ে সহকর্মীদের খাওয়ালেন মুখ্যমন্ত্রী মমতা

বুধবার দিঘার একটি গ্রামের স্টলে নিজের হাতে চা বানাতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড হতেই তা ভাইরাল।

Mamata in Digha:নিজের হাতে চা বানিয়ে নিজে খেয়ে সহকর্মীদের খাওয়ালেন মুখ্যমন্ত্রী মমতা

Viral: নিজের হাতে চা বানালেন মমতা

দিঘা, পশ্চিমবঙ্গ:

বুধবার দিঘার একটি গ্রামের স্টলে নিজের হাতে চা বানাতে দেখা গেল মুখ্যমন্ত্রী Mamata Banerjee -কে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড হতেই তা ভাইরাল। খবর, এক রাজনৈতিক অনুষ্ঠানে যাবার পথে সাময়িক বিরতি নিয়ে Chief Minister এদিন দত্তাপুর গ্রামের একটি চায়ের স্টলে নিজেই দাঁড়িয়ে পড়েন চা  বানাতে। নিজের হাতে চা বানিয়ে দলীয় সমর্থকদের চা দেন। নিজেই চুমুক দেন তাতে। একই সঙ্গে আলাপ সারেন স্থানীয় মানুষদের সঙ্গে।

মমতার বিরুদ্ধে লড়তে প্রস্তুত: শোভন চট্টোপাধ্যায়

টুইটারে শ্রীমতী বন্দ্যোপাধ্যায়ের পোস্ট করা ভিডিওতে দেখা গেছে চা বানানোর পাশাপাশি তিনি কথা বলছেন দোকানের মালিকের সঙ্গে। জেনে নিচ্ছেন, চা তৈরির সময় তিনি কী কী স্পেশ্যাল উপকরণ মেশান চায়ে।

ভিডিওতে আরও দেখা গেছে, নিজের হাতে চা তৈরির পর মমতা তা মগে ঢেলে কাগজের কাপে করে সবার হাতে তুলে দিচ্ছেন। স্থানীয়দের কথায়, যাঁর আগুন ঝরানো বক্তৃতা নিমেষে উদ্বুদ্ধ করে আপামর রাজ্যবাসীকে সেই মুখ্যমন্ত্রীই সবাইকে সাবধান করছেন ঠিকভাবে চায়ের কাপ ধরার জন্য। যাতে গরম চায়ে কারোর হাত না পুড়ে যায়! দিঘা সফরকালে মুখ্যমন্ত্রীর এই মমতাময়ী রূপ দেখে মুগ্ধ গ্রামবাসী এবং সহকর্মীরা। মমতা নিজেও উপভোগ করেছেন এই ঘটনা। টুইটে জানিয়েছেন তা।

দেখুন মমতার টুইট:

খবর, মমতার চা খেয়ে দারুণ খুশি মন্ত্রী শুভেন্দু অধিকারী, শিশির অধিকারী, সুব্রত মুখোপাধ্যায় সহ অন্যান্য উঁচুমহলের অফিসাররা। 

পর্যায়ক্রমিক হিংসার ঘটনায় দার্জিলিংয়ের উন্নয়ন ব্যাহত হয়েছে: মুখ্যমন্ত্রী

এই বিষয়ে মুখ্যমন্ত্রী উবাচ, "ছোট ছোট ঘটনাও অনেক সময়ে জীবনে আনন্দ নিয়ে আসে। নিজের হাতে সবাইকে চা বানিয়ে খাওয়ানোর মধ্যে আলাদা তৃপ্তি লুকিয়ে।" প্রসঙ্গত, ওই স্টলে চা খেতে খেতে স্থানীয় এক বাচ্চার সঙ্গেও খেলা করেন। কাপ কেক দেন তার মাকে।

(তথ্যসূত্রে এএনআই)

.