তোষণের রাজনীতি করে বাংলাকে শেষ করেছেন ‘মমতাদি’, তীব্র আক্রমণ অমিতের

আজ রাজ্যে  সভা  করতে  আসছেন  বিজেপি সভাপতি অমিত শাহ। তার আগে  সোমবার রাতে  তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন তিনি।

তোষণের রাজনীতি করে বাংলাকে শেষ করেছেন ‘মমতাদি’, তীব্র আক্রমণ অমিতের

শুধু অমিত শাহ নন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আসছেন  রাজ্যে।

হাইলাইটস

  • সোমবার রাতে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি সভাপতি
  • তাঁর মতে তোষণের রাজনীতি করে রাজ্যকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছেন মমতা
  • তিনি জানান বাংলার গর্বের দিন ফিরিয়ে আনতে তাঁর দল বদ্ধপরিকর
New Delhi:

আজ রাজ্যে  সভা  করতে  আসছেন  বিজেপি সভাপতি অমিত শাহ। তার আগে  সোমবার রাতে  তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন তিনি। তাঁর মতে  তোষণের রাজনীতি করে রাজ্যকে  ধ্বংসের পথে  নিয়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তিনি জানান বাংলার  গর্বের দিন ফিরিয়ে  আনতে তাঁর দল বদ্ধপরিকর। একটি টুইটে অমিত দাবি করেন আমি দু'দিনের সফরে পশ্চিমবঙ্গে গিয়ে মালদা এবং ঝাড়গ্রামে সভা করবো। তোষণের রাজনীতি করে রাজ্যকে  ধ্বংসের পথে  নিয়ে যাচ্ছেন মমতাদি কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলার গর্বের দিন ফিরে আসবে।

ইভিএম নিয়ে লন্ডনের হ্যাকারের দাবি খারিজ করে দিল নির্বাচন কমিশন

এদিকে অমিত শাহর জনসভা ঘিরে নতুন করে জটিলতা দেখা দেয় সোমবার। বিজেপির দাবি মালদায় সভাপতির হেলিকপ্টার নামার অনুমতি দিচ্ছে না  জেলা  প্রশাসন। এ কথা  অবশ্য মানতে রাজি হননি মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়। তিনি জানান অমিত শাহর প্রতিটি সভার জন্য হেলিকপ্টার নামার অনুমতি দিয়ে দেওয়া  হয়েছে।

শুধু অমিত শাহ নন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আসছেন  রাজ্যে। তবে তাঁর ৮ ফেব্রুয়ারি কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের সভা বাতিল হয়েছে।  যদিও ওই দিন রাজ্যে আসবেন মোদী। কলকাতার বদলে  দলীয় সভা  করবেন আসানসোলে। তার আগে আরও দু'দিন রাজ্যে  এসে সভা  করবেন প্রধানমন্ত্রী। প্রথম সভা হবে শিলিগুড়িতে। পরের সভা হবে ঠাকুরনগরে। এই দুটি সভার জন্য যথাক্রমে ২৮ এবং ৩১  তারিখ রাজ্যে  আসার কথা।   শেষমেশ  সমস্যার সমাধান  হয়ে  গিয়েছে  বলে সোমবার  বেশি রাতে জানা যায়।          

More News