আমরা দেশের সশস্ত্র বাহিনীর পক্ষে কিন্তু মোদীর বিপক্ষে, প্রধানমন্ত্রীকে খোঁচা মমতার

কাশ্মীরে জঙ্গি হামলা(Pulwama Attack) প্রসঙ্গে আরও একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে(PM Modi) আক্রমণ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।  স্পষ্ট জানালেন, তিনি জওয়ানদের পাশে রয়েছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে নেই।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আমরা দেশের সশস্ত্র বাহিনীর পক্ষে কিন্তু মোদীর বিপক্ষে, প্রধানমন্ত্রীকে খোঁচা মমতার

মানুষের জন্য  কথা বলার অধিকার আছে, আর আমি সেটাই  করে যাবঃমমতা      


কলকাতা: 

হাইলাইটস

  1. সশস্ত্র বাহিনীর পক্ষে কিন্তু মোদীর বিপক্ষে, প্রধানমন্ত্রীকে খোঁচা মমতার
  2. স্পষ্ট জানালেন তিনি জওয়ানদের পাশে রয়েছেন প্রধানমন্ত্রীর সঙ্গে নেই
  3. মানুষের জন্য কথা বলার অধিকার আছে, আর আমি সেটাই করে যাবঃ মমতা

কাশ্মীরে জঙ্গি হামলা(Pulwama Attack)প্রসঙ্গে আরও একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে(Narendra Modi) আক্রমণ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।  স্পষ্ট জানালেন তিনি(West Bengal Cm) জওয়ানদের পাশে রয়েছেন, প্রধানমন্ত্রীর(PM Modi) সঙ্গে নেই। একই সঙ্গে আবারও মোদী এবং তার দল বিজেপির(BJP) বিরুদ্ধে জওয়ানদের(CRPF) মৃত্যু নিয়ে রাজনীতি করার অভিযোগ করেন মুখ্যমন্ত্রী(Mamata Banerjee)।  তাঁর কথায়, "আমরা দেশের সশস্ত্র বাহিনীর পক্ষে।  আমরা শান্তির পক্ষে।  কিন্তু আমরা মোদী(PM Modi) আর বিজেপির বিপক্ষে। মোদী(Modi) দেশের পক্ষে  লজ্জা ।  কয়েকটি জাতীয় নিউজ চ্যানেল মোদীর(Narendra Modi) আচরণকে সমর্থন করছে আমার মনে হয় তারাও পরিস্থিতির  শিকার"। নবান্নয়  মঙ্গলবার  মমতা(Mamata Banerjee) আরও বলেন,  "দেশের মানুষ সত্য ঘটনা জানতে পারছেন না।  এটা  খুবই দুঃখের।  সত্যকে সাধারণ মানুষের থেকে দূরে সরিয়ে রাখা হচ্ছে।  আমি মানুষের কথা বলবই তাতে কেউ আমায় শাস্তি দিলেও আমার কিছু যায় আসে না ।  মানুষের জন্য  কথা বলার অধিকার আছে, আর আমি সেটাই  করে যাব"।     

পাকিস্তানের দরকার নেই, দেশের ক্ষতির জন্য মমতা একাই যথেষ্ট, বললেন দিলীপ ঘোষ

 জঙ্গি  হামলার  কথা উল্লেখ করে তিনি বলেন, "শহিদ জাওয়ানদের  মৃত্যুকে কাজে লাগিয়ে কাউকে নির্বাচনে  নির্বাচনে জিততে দেওয়া হবে না।  সেনাদের আত্মহত্যা দেশের জন্য।  সেনাবাহিনী রাজনীতিতে আগ্রহ দেখায় না।  যারা ভারতের  সশস্ত্র  বাহিনীকে রাজনীতিতে অন্তর্ভুক্ত করতে  চাইছে আমি তাদের আচরণের প্রতিবাদ করছি"।

এই প্রথম নয়  এর আগেও মমতা জঙ্গি হামলার(Pulwama Attack) সময় নিয়ে  প্রশ্ন  তুলেছিলেন। লোকসভা  নির্বাচনের মুখে এ ধরনের হামলা হল  কেন সেই প্রশ্নই তোলেন তিনি।

''৩০০ টি মোবাইল কি তাহলে গাছেরা ব্যবহার করছিল?'' বালাকোট এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুললেন রাজনাথ সিংহ

অন্যদিকে এরই মধ্যে  তৃণমূলের(TMC) তরফেও আক্রমণ শানানো হয়েছে। কয়েক দিন আগে  তৃণমূল সাংসদ এবং দলের জাতীয় মুখপাত্র ডেরেক ও' ব্রায়েন(Derec O Brain) বলেন,  "আমরা সবাই সশস্ত্র বাহিনীকে বিশ্বাস করি।  তাঁদের কথা হলে আমাদের গর্বও হয়। কিন্তু ‘জুমলা জড়ি'কে আমরা বিশ্বাস করি না।  আপনারা কি আগাম পরিকল্পনা না করেই সেনা জওয়ান দের মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন। নাকি  নির্বাচনে জেতাটাই আপনাদের একমাত্র লক্ষ্য।  সেই কারণেই কি আপনি( প্রধানমন্ত্রী)  কাশ্মীরের হামলায় মৃত জওয়ানদের ছবির সামনে দাঁড়িয়ে বক্তব্য পেশ করেন"? এখানে জুমলা জড়ি বলতে তিনি মোদী(Modi) এবং অমিত শাহর(Amit Shah) কথাই বুঝিয়েছেন বলে মনে করা হচ্ছে।                 

 

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................