দিল্লিতে গিয়ে লালকৃষ্ণ আডবাণীর সঙ্গে দেখা করলেন মমতা

তিনদিনের দিল্লি সফরে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বর্ষীয়ান নেতা ভারতের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী লালকৃষ্ণ আডবাণীর সঙ্গে আজ দেখা করলেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দিল্লিতে গিয়ে লালকৃষ্ণ আডবাণীর সঙ্গে দেখা করলেন মমতা

মমতা আডবাণীর সঙ্গে পনেরো মিনিট ধরে বৈঠক করেন।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. তিন দিনের জন্য দিল্লি সফরে এসেছেন মমতা ব্যানার্জি
  2. 2019 -এ বিজেপির সাথে লড়াই করার জন্য জোট বাঁধছেন বিরোধীরা
  3. মমতা আজ দেখা করবেন সোনিয়ার সাথে

তিনদিনের দিল্লি সফরে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বর্ষীয়ান নেতা ভারতের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী লালকৃষ্ণ আডবাণীর সঙ্গে আজ দেখা করলেন। লালকৃষ্ণ আডবাণীর সঙ্গে দেখা করার সময় মমতা প্রথমে তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেন। কয়েকদিন আগেই মমতার একুশে জুলাইয়ের শহিদ দিবসের সমাবেশে লালকৃষ্ণ আডবাণীর ঘনিষ্ঠ এবং বিজেপির প্রাক্তন রাজ্যসভা সদস্য চন্দন মিত্র তৃণমূল কংগ্রেসে যোগ দেন। আডবাণী ঘনিষ্ঠরা জানিয়েছেন, এটি আদতে একটি রুটিন বৈঠক। সংসদে এলে আডবাণীর সঙ্গে সংসদ ভবনে দেখা করাটাকেও মমতা রুটিনে পরিণত করেছেন। আজকেও দুজনের বৈঠকে এই মুহূর্তে দেশের পরিস্থিতি নিয়ে গভীর আলোচনা হয়। মমতা আডবাণীর সঙ্গে পনেরো মিনিট ধরে বৈঠক করেন। সংসদ ভবনে আসার পর আডবাণীর সঙ্গেই প্রথম দেখা করলেন মমতা।

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, 2019 সালের লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি বিরোধী জোট গড়ার প্রস্তুতি চলছে। তিনদিনের দিল্লি সফরে গিয়ে আডবাণীর সঙ্গে দেখা করার পর সোনিয়া গান্ধীর সঙ্গেও দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্য বিরোধী দলের শীর্ষ নেতাদের সঙ্গেও বৈঠক করবেন মমতা, জানা গিয়েছে এমনটাই। বেলা সাড়ে বারোটা থেকে বিকেল চারটে পর্যন্ত সংসদ ভবনে বিরোধী দলের সাংসদদের সঙ্গে কথা বলবেন মমতা। দেখা করবেন তৃণমূল সাংসদদের সঙ্গেও। সন্ধে ছ’টার সময় তাঁর বৈঠক হওয়ার কথা প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবগৌড়ার সঙ্গে। রাত আটটার সময় মমতার সঙ্গে বৈঠক করবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

 



 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................