জন্মদিনে 'মমতাময়ী' শুভেচ্ছা, শাহরুখকে "প্রিয় ভাই" বলে সম্বোধন মুখ্যমন্ত্রীর

রাত ভোর হতেই টুইটে কিং খানের কাছে শুভেচ্ছাবার্তা এল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর। রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে "আমার প্রিয় ভাই" বলে সম্বোধন করতে শোনা গেল মমতাকে। 

জন্মদিনে 'মমতাময়ী' শুভেচ্ছা, শাহরুখকে

মমতাময়ী শুভেচ্ছা কিং খানকে

কলকাতা:

মাঝরাত থেকে ভক্তরা 'মন্নত'র বাইরে। রাত জেগেছেন শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন (Birthday) উপলক্ষ্যে। রাত ভোর হতেই টুইটে কিং খানের কাছে শুভেচ্ছাবার্তা এল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে "আমার প্রিয় ভাই" বলে সম্বোধন করতে শোনা গেল মমতাকে। পাশাপাশি, টুইটে দিদির মতোই আশীর্বাদ জানান তিনি, #HappyBirthdayShahRukhKhan লিখে।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিয়ন্ত্রণ হারালেন শাহরুখের ভক্তরা, Viral Video-তে দেখুন কী করছেন তারা!

বলেন, সুস্থ শরীরে দীর্ঘদিন তিনি সমৃদ্ধ করুন হিন্দি তথা ভারতীয় চলচ্চিত্র দুনিয়াকে। আরও উজ্জ্বল হোক শাহরুখের ভবিষ্যত। বেতাজ বাদশা হয়েই রাজত্ব করুন বলিউডে। একজন দিদি হিসেবে আন্তরিকভাবে এই কামনাই করছেন ভাইয়ের জন্য।

বরাবরই বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে সুসম্পর্ক শাহরুখ খানের। দিদির আমন্ত্রণে তিনি কয়েক বছর ধরে উপস্থিত থাকছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে মমতা আজ তাঁকে আগাম আমন্ত্রণ জানান ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকার। বলেন, দেখা হবে খুব শিগগিরিই। টুইটে শাহরুখের হাতে রাখি বাঁধার ছবিও পোস্ট করেন মমতা।

Birthday Special: ‘চোখের বালি'-তেই একমাত্র Topless হয়েছিলেন ঐশ্বর্য রাই

খবর, ৮ নভেম্বর থেকে শুরু হতে চলা কলকাতার এই বিশেষ সিনেমা পাব্বণীতে শাহরুখ খান ছাড়াও সম্ভবত উপস্থিত থাকবেন অমিতাভ-জয়া বচ্চন, কাজল সহ একাধিক বলি তারকা। থালি গার্ল হচ্ছেন টলি স্টার শ্রাবন্তী। উৎসবের উদ্বোধন হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে।

More News