This Article is From Sep 06, 2018

Majerhat Bridge collapse : ব্রিজ মনিটরিং সেল তৈরির কথা ঘোষণা মমতার

Majerhat Bridge collapse মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনার পর ব্রিজ মনিটরিং সেল তৈরির কথা  ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Majerhat Bridge collapse : ব্রিজ মনিটরিং সেল তৈরির কথা  ঘোষণা মমতার

Majerhat Bridge collapse মেট্রোর কাজ বন্ধ করার কথাও বলেন মুখ্যমন্ত্রী।

কলকাতা:

মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার ঘটনার পর ব্রিজ মনিটরিং সেল তৈরির কথা  ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বৃহস্পতিবার এই ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। তিনি জানান, পূর্ত থেকে শুরু করে সেচ বা কেএমডিএ-র মতো দপ্তরে এই সেল খোলা হবে। ঠিক দুদিন আগে আচমকা ভেঙে পড়ে ব্রিজের একাংশ। তার পরই এমন ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। এই সাংবাদিক বৈঠকেই তিনি আরও জানান, কলকাতা এবং তাঁর আশপাশে থাকা 20 টি সেতু দুর্বল বলে জালালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এগুলি  দ্রুত মেরামত করা হবে বলে তিনি জানান।

 

অন্যদিকে মাঝেরহাট এলাকায় মেট্রোর কাজ বন্ধ করার কথাও বলেন মুখ্যমন্ত্রী। তিনি জানান যতদিন না তদন্তের কাজ শেষ হচ্ছে ততদিন ওখানে মেট্রোর কাজ হবে না। গত নবছর ধরে মেট্রোর কাজ হচ্ছিল তাই সেটার প্রভাব পড়ে থাকতে পারে বলে তিনি জানান। পূর্ত দপ্তরের প্রাথমিক রিপোর্টেও যে সে কথাই বলছেন তাও তুলে ধরেন মুখ্যমন্ত্রী।  পাশাপাশি জানিয়ে দেন উচ্চপর্যায়ের তদন্তের পর যদি দেখা যায় কারও গাফিলতির জন্য এই ঘটনা ঘটেছে  তাহলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।



 

.