This Article is From Sep 05, 2018

Majerhat bridge collapse: সমস্ত ব্রিজের অবস্থা খতিয়ে দেখার নির্দেশ রাজ্যপালের

পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী ব্রিজের রক্ষণাবেক্ষণের ভার রয়েছে যে সংস্থার ওপর, তাদের অবিলম্বে পুরো কাঠামোর অবস্থা সরেজমিনে খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন।

Majerhat bridge collapse: সমস্ত ব্রিজের অবস্থা খতিয়ে দেখার নির্দেশ রাজ্যপালের
কলকাতা:

তিন বছরের মধ্যে শহরে ভেঙে পড়ল দুটো ব্রিজ। প্রথমে পোস্তার বিবেকানন্দ উড়ালপুল। তারপর, গতকাল, মাঝেরহাট ব্রিজ। গতকাল বিকেল সাড়ে চারটে নাগাদ ভেঙে গেল এই ব্রিজের একাংশ। সরকারি হিসেব অনুযায়ী, মৃতের সংখ্যা এক। আহত এখনও পর্যন্ত উনিশ জন।

পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী ব্রিজের রক্ষণাবেক্ষণের ভার রয়েছে যে সংস্থার ওপর, তাদের অবিলম্বে পুরো কাঠামোর অবস্থা সরেজমিনে খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন। রাজ্যপাল গতকাল এই দুর্ঘটনায় মৃত ব্যক্তির পরিজনদের সমবেদনা জানান। দ্রুত আরোগ্য কামনা করেন এই দুর্ঘটনায় আহতদের। তিনি স্থানীয়দের উদ্ধারকার্যে হাত লাগানোর আহ্বানও জানান।

“গতকাল মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে যাওয়ার পর দুর্ঘটনাস্থল পরিদর্শনে আসেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। ত্রাণ ও উদ্ধারকার্য বিষয়ে কথা বলেন, ওই স্থানে থাকা রাজ্যের সরকারি আধিকারিক ও কলকাতা পুলিশের সঙ্গে”, একটি সরকারি বিবৃতিতে এই কথা জানানো হয়।

“শুধু তাই নয়। তিনি শহরের সমস্ত ব্রিজের দায়িত্বে থাকা সংস্থা গুলিকে সব ব্রিজের বর্তমান অবস্থা সরেজমিনে খতিয়ে দেখে যতটা সম্ভব দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন”। জানানো হয় ওই বিবৃতিটিতে।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.