২৫ হাজার গিয়ার কিট দিলেন কিং খান! প্রশংসায় পঞ্চমুখ স্বাস্থ্যমন্ত্রী

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ স্বাস্থ্যকর্মীদের ২৫ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দেওয়ার জন্য শাহরুখ খানকে (Shah Rukh Khan) ধন্যবাদ জানিয়েছেন।

২৫ হাজার গিয়ার কিট দিলেন কিং খান! প্রশংসায় পঞ্চমুখ স্বাস্থ্যমন্ত্রী

দেশের পাশে কিং খান, প্রশংসায় পঞ্চমুখ মন্ত্রী

মুম্বই:

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ (Rajesh Tope) স্বাস্থ্যকর্মীদের ২৫ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম সরবরাহ করার জন্য শাহরুখ খানকে (Shah Rukh Khan) ধন্যবাদ জানিয়েছেন। শাহরুখ খান সোমবার মহারাষ্ট্রের ফ্রন্টলাইন চিকিৎসা কর্মীদের ব্যক্তিগত সুরক্ষামূলক সরঞ্জাম (পিপিই) কিট সরবরাহ করেন। যাতে রাজ্যে করোনা ভাইরাসে (coronavirus) আক্রান্তদের চিকিৎসার সময় এই সরঞ্জাম ব্যবহার করে বিপদমুক্ত থাকতে পারেন স্বাস্থ্যকর্মীরা। 

'ধন্যবাদ নয়, আদেশ করুন, কেজরিওয়ালের কৃতজ্ঞতায় আপ্লুত কিং খান

টুইটারে স্বাস্থ্যমন্ত্রী অভিনেতাকে সাহায্যের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, অনেক ধন্যবাদ আপনাকে। ২৫ হাজার কিট রাজ্যের স্বাস্থ্যকর্মীদের COVID19 এর বিরুদ্ধে লড়তে সাহায্য করবে। মহারাষ্ট্রকে সুরক্ষিত রাখতে আপনার এই অবদান কখনও ভুলবে না কেউ"।

ত্রাণ তহবিলে দান, দিন মজুর, অ্যাসিড আক্রান্তদের আর্থিক সাহায্য দানের প্রতিশ্রুতি দেবার পর নিজের চারতলা বিল্ডিং ছেড়ে দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। করোনা (Coronavirus) যোদ্ধাদের অর্থাৎ, করোনায় যাঁরা আক্রান্ত তাঁদের চিকিৎসার জন্য। শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খান তাঁদের চারতলা ব্যক্তিগত অফিস রেড চিলিস-এ আলাদা আলাদা কেন্দ্র খোলার প্রস্তাব দিয়েছেন। যেখানে করোনায় আক্রান্ত শিশু, বৃদ্ধ এবং মহিলাদের চিকিৎসা করা যেতে পারে। পূজা দাদলানি শাহরুখ খানের এই পদক্ষেপকে আন্তরিক অভিনন্দন জানিয়ে লিথেছেন: "আসুন আমরা এভাবেই একসঙ্গে লড়ি। শাহরুখ খানের এই নিঃস্বার্থ পদক্ষেপ যেন বৃথা না যায়। তিনি সবার সামনে একটি উদাহরণ তৈরি করলেন।"

রাজকীয় পদক্ষেপ! শিশু, বৃদ্ধদের জন্য নিজের ৪তলা অফিস ছেড়ে দিলেন কিং খান

রেড চিলিজের পক্ষে থেকে টুইটে জানানো হয়েছে: "১. কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে শাহরুখ খান, গৌরী খান, জুহি চাওলা মেহতা এবং জয় মেহতা একসঙ্গে প্রধানমন্ত্রী কেয়ারস তহবিলে অবদান রাখার প্রতিশ্রুতি দিয়েছেন। ২. রেড চিলির কর্ণধার গৌরী খান এবং শাহরুখ খান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দানের প্রতিশ্রুতি দিয়েছেন। ৩. স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ৫০ হাজার ব্যক্তিগত ব্যক্তিগত সরঞ্জাম দিচ্ছেন। মুম্বইয়ের সাড়ে পাঁচ হাজার পরিবারকে এক মাসের প্রতিদিন খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন। ৪. দরিদ্র ও দৈনিক মজুরির শ্রমিকদের এক মাসের জন্য খাদ্যসামগ্রী সরবরাহ করবেন। ৬. পাশে দাঁড়াবেন অ্যাসিড আক্রান্তদেরও।"

মোদির ডাকে সাড়া দিয়ে আব্রাম জ্বালালো মোমবাতি, ভিডিও শেয়ার গৌরীর

শাহরুখ খানের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অরবিন্দ কেজরিওয়াল একটি টুইটে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, "আপনাকে ধন্যবাদ শাহরুখ খান। এই কঠিন সময়ে আপনার এই উদার পদক্ষেপ অনেকের জীবন, অনুভূতি স্পর্শ করবে।" প্রত্যুত্তরে আপ্লুত কিং খান টুটে বলেন, "স্যার আপনি ধন্যবাদ দেবেন না। আদেশ করুন আর কী করতে পারি! আমি সবসময়েই দিল্লি এবং দেশের সমস্ত ভাই-বোনদের পক্ষে থাকব। এবং আল্লাহ-র কৃপায় খুব শীঘ্রই এই সংকট কাটিয়ে উঠব।"