"ডুবে মরুন", ৩৭০ ধারার সঙ্গে মহারাষ্ট্রের যোগসূত্র নিয়ে বিরোধীদের প্রশ্নে ক্ষুব্ধ প্রধানমন্ত্রী

Maharashtra Elections 2019: প্রধানমন্ত্রী মোদি কংগ্রেস এবং এনসিপি প্রধান শরদ পাওয়ারের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করেন, তাঁরা ক্ষমতাসীন বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেন যে দু'টি রাজ্যে বিজেপির ব্যর্থতা থেকে মনোযোগ সরিয়ে নিতেই ৩৭০ ধারা নিয়ে এই মাতামাতি

 Share
EMAIL
PRINT
COMMENTS

Maharashtra Elections 2019: প্রধানমন্ত্রী মোদি বুধবার মহারাষ্ট্রে প্রচার চালাচ্ছেন


আকোলা, মহারাষ্ট্র: 

মহারাষ্ট্র (Maharashtra Election) ও হরিয়ানা নির্বাচনের প্রচারের সময় জম্মু ও কাশ্মীরের বিষয়ে তাঁর সরকারের ঐতিহাসিক সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি উত্থাপন করায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র কটাক্ষ করে কংগ্রেস সহ অন্য বিরোধী দলগুলি। এবার বিরোধীদের এই কটাক্ষের জবাবে হিন্দিতে শুধু দুটি শব্দ খরচ করলেন তিনি (PM Modi)। বিরোধীদের উদ্দেশ্য করে "ডুব মরো" অর্থাৎ "ডুবে মরুন" বললেন প্রধানমন্ত্রী। এর আগে কংগ্রেস এবং এনসিপি প্রধান শরদ পাওয়ার কটাক্ষ করে তাঁরা ক্ষমতাসীন বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেন যে দু'টি রাজ্যে বিজেপির ব্যর্থতা থেকে মনোযোগ সরিয়ে নিতেই ৩৭০ ধারা নিয়ে এই মাতামাতি করছে মোদি সরকার। "নির্লজ্জ বিরোধী দল জিজ্ঞাসা করছে যে ৩৭০ অনুচ্ছেদ এবং মহারাষ্ট্রের মধ্যে কী সম্পর্ক রয়েছে। আমরা মহারাষ্ট্রের সেই বাচ্চাদের জন্য গর্ব বোধ করি যাঁরা জম্মু-কাশ্মীরের জন্য সমস্ত কিছু উৎসর্গ করেছিল। কিন্তু আজ, রাজনৈতিক লাভের জন্য, কয়েকজন জিজ্ঞাসা করছে জম্মু ও কাশ্মীরের সঙ্গে মহারাষ্ট্রের কী সম্পর্ক? ডুবে মরুন! ডুবে মরুন! ", মহারাষ্ট্রের আকোলায় এক জন সমাবেশে এসে ওই কথা বলেন প্রধানমন্ত্রী । 

"আমি হতবাক হয়ে যাচ্ছি এই ভেবে যে শিবাজির জমিতে আজ রাজনৈতিক লাভের জন্য এই জাতীয় আওয়াজ উঠছে। ওঁদের নির্লজ্জতার দিকে তাকান, ওঁরা প্রকাশ্যেই বলে চলেছেন যে জম্মু ও কাশ্মীরের সঙ্গে মহারাষ্ট্রের কোনও সম্পর্ক নেই", কটাক্ষের স্বরে বলেন নরেন্দ্র মোদি।

শ্রীনগরে বিক্ষোভ দেখাতে গিয়ে আটক ফারুক আবদুল্লার মেয়ে এবং বোন

আগামী ২১ অক্টোবর মহারাষ্ট্র এবং হরিয়ানা বিধানসভার নির্বাচন এবং তার ফলাফল ঘোষণা করা হবে আগামী ২৪ অক্টোবর ।

প্রধানমন্ত্রী মোদি শরদ পাওয়ারের করা অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন যে, "আপনিও খুশি যে অনুচ্ছেদ ৩৭০ ধারা অবলুপ্ত করা হয়েছে। কিন্তু এই মানুষেরা কষ্ট পাচ্ছেন। যেন তাঁদের বিরাট কিছু খোওয়া গেছে"।

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে নিহত শ্রমিক: সংবাদ সংস্থা পিটিআই

মঙ্গলবার শরদ পাওয়ার পুণেতে একটি সমাবেশে বলেন: "যেহেতু বিজেপির দেখানোর মতো কিছু নেই, তাই তারা জম্মু ও কাশ্মীরের ৩৭০ অনুচ্ছেদ বাতিল করার বিষয়টিকে নিয়ে প্রচার করছে। যখন এটি বাতিল করা হয়, তখন কাশ্মীরে কিছু লোক প্রতিবাদ করেছিল। "

তিনি আরও বলেন যে: "কৃষক আত্মহত্যা, বেকারত্ব, শিল্প বন্ধের বিষয়ে তাঁদের প্রশ্ন করুন এবং বিজেপি ৩৭০ অনুচ্ছেদের মাধ্যমে তার জবাব দেবে"।

দেখুন ভিডিও:



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................