This Article is From Mar 14, 2020

মধ্যপ্রদেশ সঙ্কট: 'শত্রু' নিধনে যজ্ঞ করলেন কমল নাথের মন্ত্রী

শত্রু নিধনে শনিবার কমল নাথ সরকারের মন্ত্রী পিসি শর্মা, দেবী পুজো করলেন।  জানা গিয়েছে, মাল্বা জেলার নলখেরার বগলামুখী মন্দিরে তিনি 'শত্রুনিধন' যজ্ঞ করেন।

মধ্যপ্রদেশ সঙ্কট: 'শত্রু' নিধনে যজ্ঞ করলেন কমল নাথের মন্ত্রী

মধ্যপ্রদেশ সরকারের অপর থেকে সঙ্কট দূর করতে সে রাজ্যের এক মন্ত্রী যজ্ঞ করলেন।

হাইলাইটস

  • নলখেরার বগলামুখী মন্দিরে পুজো দেন ওই মন্ত্রী
  • করেম শত্রু-নিধন যজ্ঞ
  • সাংবাদিকদের বলেছেন, আমাদের সঙ্গে ১২১ জন বিধায়কের সমর্থক আছে
ভোপাল:

মধ্যপ্রদেশের কমলনাথ সরকার সঙ্কটের (madhya Pradesh Crisis) মুখে। পদত্যাগ করেছেন ২২ জন কংগ্রেস বিধায়ক। ফলে সংখ্যালঘু হয়ে পড়ার সম্ভাবনা মধ্যপ্রদেশে কংগ্রেস পরিচালিত সরকারের। যদিও এখন গৃহীত হয়নি বিধায়কদের ইস্তফা। তাও ঘর গুছোতে ব্যস্ত কমলনাথ দিগ্বিজয় সিংরা। এদিকে, শত্রু নিধনে শনিবার কমল নাথ সরকারের মন্ত্রী পিসি শর্মা, দেবী পুজো (A Minister Conducted Rituals in Temple) করলেন।  জানা গিয়েছে, মাল্বা জেলার নলখেরার বগলামুখী মন্দিরে এদিন তিনি শত্রুনিধন যজ্ঞ করেন। এই পুজর ব্যাপারে ওই মন্ত্রী বলেন, "আমি ধর্ম এবং আধ্যাত্মিক বিষয়ের মন্ত্রী। তাই মন্দির দর্শনে আসা পুন্যার্থীদের সঙ্গে কথা বলতে এসেছিলাম। অভাব-অভিজগ জানতে এসেছিলাম।" আমি মা বগলামুখীর মনিদ্রে এসেছি। কারণ আমি জানি আমাদের সরকারের কোনও বিপদ নেই। কমল নাথজির সঙ্গে এখনও কংগ্রেস ও সহযোগী দলের ১২১ জন বিধায়কের সমর্থন আছে। ফ্লোর টেস্ট হলেই দেখতে পারবেন। 

৭ মাস বন্দি থাকার পর, ছেলের সঙ্গে দেখা করলেন ফারুক আবদুল্লা

8p2uucpc

এদিকে রাজস্থানে গিয়ে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বোল বচ্চন  আর ৮০ জন কংগ্রেস বিধায়ক শিকারা জেলায় বিশেষ পুজো করেছেন। সেই পুজোর উদ্দেশ্য ছিল শত্রু নিধন।