রাতে থানায় এসে হাজির তেলেঙ্গানার নিখোঁজ রূপান্তরকামী নির্বাচনী প্রার্থী এম চন্দ্রমুখী

পুলিশের এক কর্মকর্তা জানান, তাঁর পরিচয় লুকোতে তিনি মুখ ঢেকে রেখেছিলেন। নিখোঁজ এই প্রার্থীকে চিহ্নিত করার জন্য ১০ টি দল গঠন করে পুলিশ

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাতে থানায় এসে হাজির তেলেঙ্গানার নিখোঁজ রূপান্তরকামী নির্বাচনী প্রার্থী এম চন্দ্রমুখী

Telangana assembly election: প্রচার শুরুর ঠিক একদিনের মাথাতেই নিখোঁজ হন এম চন্দ্রমুখী


হায়দরাবাদ: 

হায়দ্রাবাদের একটি নির্বাচনী কেন্দ্র থেকে তেলঙ্গানা নির্বাচনের রূপান্তরকামী প্রার্থী এম চন্দ্রমুখী গতকাল, বুধবার রাতে থানায় এসে পৌঁছান। বহুজন বামফ্রন্টের প্রার্থী হিসেবে গোশামহল কেন্দ্র থেকে থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন চন্দ্রমুখী এবং মঙ্গলবার থেকেই নিখোঁজ হয়ে যান তিনি। তাঁর আইনজীবী এবং ট্রান্সজেন্ডার কমিউনিটির কিছু সদস্য সহ বাঞ্জারা হিলস থানায় বুধবার এসে হাজির হন তিনি।

তিনি পুলিশকে কোনও রকমের কোনও বিবৃতি দিতে অস্বীকার করে জানিয়েছেন, বৃহস্পতিবার আদালতে সব তথ্য প্রকাশ করবেন তিনি। আজ, বৃহস্পতিবার হাইকোর্টে চন্দ্রমুখীকে হাজির করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

চন্দ্রবাবুর সঙ্গে তাঁর রসায়ন খুব ভাল দাবি রাহুলের

চন্দ্রমুখীর মায়ের অনন্তম্মার দায়ের করা ‘বেআইনিভাবে আটকের' আবেদনপত্রটির উপর ভিত্তি করে আদালত আদেশ জারি করে। এর আগে, তাঁর মায়ের অভিযোগের ভিত্তিতেই বাঞ্জারা হিলস থানায় একটি নিখোঁজের অভিযোগও নিবন্ধিত হয়।

তেলেঙ্গানার সংসদ নির্বাচনে একমাত্র রূপান্তরকামী প্রার্থী চন্দ্রমুখী মঙ্গলবারে হায়দ্রাবাদের জওহরনগরে তাঁর বাড়ি থেকেই নিখোঁজ হন। তাঁর সমর্থকদের মতে, দুই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। পরে, তাঁর মোবাইল ফোন সুইচ অফ পাওয়া যায়। সমর্থকদের দাবি যে, তাঁকে অপহরণ করা হয়েছে।

তবে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করার পর বুধবার পুলিশ জানিয়েছে, তাঁর নিজের বাড়ি ছেড়ে তিনি বেরিয়ে একাই হাঁটতে হাঁটতে চলে যান। পুলিশের এক কর্মকর্তা জানান, তাঁর পরিচয় লুকোতে তিনি মুখ ঢেকে রেখেছিলেন। নিখোঁজ এই প্রার্থীকে চিহ্নিত করার জন্য ১০ টি দল গঠন করে পুলিশ। প্রতিবেশী অন্ধ্রপ্রদেশের অনন্তপুর ও অন্যান্য জেলাতেও কয়েকটি দলকে নিযুক্ত করা হয়।

দশ বছর চেনা কেন্দ্রে কড়া চ্যালেঞ্জের মুখোমুখি মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে

বহুজন বামফ্রন্ট নেতৃবৃন্দের এবং ট্রান্সজেন্ডার অ্যাক্টিভিস্টরা অভিযোগ করেছেন যে, যারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য রূপান্তরকামী এই প্রার্থীর বিরোধিতা করেছিলেন তাঁরাই তাঁর অন্তর্ধানের পিছনে দায়ী।

ভারতীয় জনতা পার্টির বিধায়ক রাজা সিং এবং কংগ্রেস দলের মুকেশ গৌদের বিরুদ্ধে গোশামহল থেকে চন্দ্রমুখী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

নির্বাচনের আরও খবর জানতে চোখ রাখুন এখানে 

 

দেখুন ভিডিও:



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................