This Article is From Dec 30, 2019

বিড়ম্বনায় প্রিয়াঙ্কা গান্ধির স্কুটার যাত্রা! হেলমেট না থাকায় মোটা টাকার জরিমানা!

স্কুটারে চাপার পরে চালকের পিছনে বসেও প্রিয়াঙ্কা গান্ধির মাথায় কোনও হেলমেট ছিল ন। শুধু তাই নয় স্কুটারের চালকও হেলমেট না পরায় জরিমানা ধার্য করা হয়েছে বলেই সূত্রের খবর।

বিড়ম্বনায় প্রিয়াঙ্কা গান্ধির স্কুটার যাত্রা! হেলমেট না থাকায় মোটা টাকার জরিমানা!

চালক এবং প্রিয়াঙ্কা গান্ধি কেউই হেলমেট না পরায় জরিমানা

লখনউ:

শনিবার কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি ভদরা (Congress General Secretary Priyanka Gandhi Vadra) যে স্কুটারে চেপেছিলেন সেই স্কুটারের মালিককে জরিমানা করেছে ট্রাফিক পুলিশ। স্কুটারটির মালিককে লখনউ ট্রাফিক পুলিশ (Lucknow traffic police) ৬,৩০০ টাকার একটি চালান ধরিয়ে দিয়েছে। পুলিশ জানিয়েছে ট্রাফিক আইন অমান্য করে হেলমেট না পরেই স্কুটারে চেপেছিলেন প্রিয়াঙ্কা গান্ধি।

লখনউ পুলিশ আমাকে ঘাড় ধরে নিগ্রহ করেছে, অভিযোগ প্রিয়াঙ্কা গান্ধির

শনিবার সন্ধ্যায় কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি প্রাক্তন আইপিএস অফিসার এবং বর্তমানে কারাগারে বন্দি থাকা সমাজ কর্মী এসআর দারাপুরীর (SR Darapuri) পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধিকে বাধা দেয় পুলিশ। পুলিশের বাধা পেয়ে অগত্যা তিনি এক কংগ্রেস কর্মীর স্কুটারে চেপেই অল্প দূরত্বে যাত্রা করেন।

নিরাপত্তা ভেঙে ইউপিতে প্রিয়াঙ্কা গান্ধির দিকে এগিয়ে আসা এক কর্মীকে কী জবাব দিলেন নেত্রী!

স্কুটারে চাপার পরে চালকের পিছনে বসেও প্রিয়াঙ্কা গান্ধির মাথায় কোনও হেলমেট ছিল ন। শুধু তাই নয় হেলমেট পরা বাধ্যতামূলক হওয়া সত্ত্বেও স্কুটারের চালকও হেলমেট না পরায় জরিমানা ধার্য করা হয়েছে বলেই সূত্রের খবর।

স্কুটারটির মালিক হলেন কংগ্রেস নেতা ধীরজ গুজ্জর (Dheeraj Gujjar)।