This Article is From Mar 31, 2019

অমেঠি ছাড়াও কেরালার ওয়ানাদ থেকে ভোটে লড়বেন রাহুল গান্ধী

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী তাঁর নিজের কেন্দ্র অমেঠি ছাড়াও এবারের লোকসভা নির্বাচনে কেরালার ওয়ানাদ থেকেও ভোটে দাঁড়াচ্ছেন। রবিবার সকালে এই কথা ঘোষণা করলেন কংগ্রেস নেতা এ কে অ্যান্টনি।

অমেঠি ছাড়াও কেরালার ওয়ানাদ থেকে ভোটে লড়বেন রাহুল গান্ধী
নিউ দিল্লি:

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী তাঁর নিজের কেন্দ্র অমেঠি ছাড়াও এবারের লোকসভা নির্বাচনে কেরালার ওয়ানাদ থেকেও ভোটে দাঁড়াচ্ছেন। রবিবার সকালে এই কথা ঘোষণা করলেন কংগ্রেস নেতা এ কে অ্যান্টনি। এই প্রথমবার দুটি আসন থেকে ভোটে দাঁড়াচ্ছেন রাহুল গান্ধী। যে সিদ্ধান্ত নিয়ে ইতিমধ্যেই কটাক্ষের বাণ আসতে শুরু করেছে বিজেপি শিবির থেকে। বিজেপি নেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেন, অমেঠিতে হেরে যাবেন, সেটা জানেন বলেই একটা ভয় থেকেই কেরালার ওয়ানাদ লোকসভা কেন্দ্র থেকেও দাঁড়াচ্ছেন রাহুল গান্ধী। যদিও, কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয় যে, বিজেপির মন্তব্যগুলি পুরোপুরি অবিবেচকের মতোই হচ্ছে।

বর্ষীয়ান কংগ্রেস নেতা রণদীপ সিংহ সূর্যেওয়ালা বলেন, "নরেন্দ্র মোদী যখন গুজরাট ছেড়ে দিয়ে অন্য জায়গায় দাঁড়িয়েছিলেন, এই অভিযোগ তো তখনও করা যেত। স্মৃতি ইরানি চাঁদনি চক এবং অমেঠিতে হেরে গিয়েছিলেন। তিনি আবার অমেঠিতে হারা প্রস্তুতি নিচ্ছেন। ওরা এমন অদ্ভুত বড় বড় কথা বলেন কেন!"

দক্ষিণের তিনটি রাজ্যের লোকসভা কেন্দ্র থেকে রাহুল গান্ধীকে লড়াই করার প্রস্তাব দেওয়া হয়েছিল। কর্নাটক, কেরালা এবং তামিলনাড়ু।