আজ দিল্লির যন্তরমন্তরের সমাবেশে মমতা

লোকসভা নির্বাচন ২০১৯: মাত্র দুজন মুখ্যমন্ত্রী দিল্লির অরবিন্দ কেজরিওয়াল এবং অন্ধ্রপ্রদেশের চন্দ্রবাবু নাইডু যন্তরমন্তরে ধরনায় বসবেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আজ দিল্লির যন্তরমন্তরের সমাবেশে মমতা

লোকসভা নির্বাচন ২০১৯: তৃণমূল সূত্রে খবর, সমাবেশ শুরু হবে বিকেল ৩ টেয়


নিউ দিল্লি: 

বুধবারের “গণতন্ত্র বাঁচাও সমাবেশে” যোগ দিতে দিল্লি পৌঁছেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধী দলের নেতাদের এটি একটি অন্যতম সমাবেশে পরিণত হতে বলে মনে করা হচ্ছে। গত মাসে কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সমাবেশে উপস্থিত ছিলেন ২৩ দলের নেতা।

তৃণমূল সূত্রের খবর, “সমাবেশ শুরু হবে বিকেল ৩ টেয়।প্রাক্তন প্রধানমন্ত্রী, বর্তমান এবং প্রাক্তন মুখ্যমন্ত্রীরা ছাড়াও সংসদীয় দলের নেতারা উপস্থিত থাকবেন”।

মাত্র দুজন মুখ্যমন্ত্রী দিল্লির অরবিন্দ কেজরিওয়াল এবং অন্ধ্রপ্রদেশের চন্দ্রবাবু নাইডু যন্তরমন্তরে ধরনায় বসবেন।

আপ-এর সমাবেশে বক্তব্য পেশ করার পর সংসদ ভবনেও যাবেন মমতা

সিবিআই এবং কলকাতা পুলিশের সংঘাতের জেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধরনায় বসেছিলেন, সেখানেই বিষয়টিকে দিল্লি নিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর কলকাতায় মুখ্যমন্ত্রীর ধরনামঞ্চে যাওয়ার পর বিষয়টিকে তিনি যৌথ সিদ্ধান্ত বলেন।

 

n9r4tsh8

 

লোকসভা নির্বাচন ২০১৯: গত মাসে কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সমাবেশে উপস্থিত ছিলেন ২৩ দলের নেতা।

অন্ধ্রপ্রদেশকে বিশেষ মর্যাদা দেওয়ার দাবিতে ইতিমধ্যেই দিল্লিতে চন্দ্রবাবু নাইডু।সোমবার অনশন শুরু করেছেন তিনি।তাঁর সঙ্গে দেখা করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, ন্যাশনাল কনফারেন্সের চেয়াম্যান ফারুক আব্দুল্লা, এনসিপি নেতা মজিদ মেমন, তৃণমূল কংগ্রেসের নেতা ডেরেক ও ব্রায়েন, ডিএমকের তিরুচি শিবা এবং সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব।

কলকাতা পুলিশ-সিবিআই সংঘাত: স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট পাঠালেন রাজ্যপাল

তবে এদের মধ্যে বুধবারের সমাবেশে কারা থাকবেন, তা এখনও জানা যায় নি।কলকাতার সমাবেশে নিজে না গেলেও দলের দুই বর্ষীয়ান নেতা মল্লিকার্জুন খাড়গে এবং অভিষেক মনু সিঙ্ঘভিকে পাঠিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

সমাবেশে যোগ দিয়েছিলেন সমাজবাদী পার্টি প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব এবং তাঁর পুত্র অখিলেশ যাদব।

আগেরবারের মতোই সমাবেশে গড়হাজির থাকতে পারেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, এবং ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................