Election 2019

Sponsors

শীর্ষপদ নিলামের জন্য নয়, মমতাকে তীব্র আক্রমণ প্রধানমন্ত্রীর

Elections 2019: আসানসোলের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)স্পিড ব্রেকার দিদি বলে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী মোদী (PM Modi)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
শীর্ষপদ নিলামের জন্য নয়, মমতাকে তীব্র আক্রমণ প্রধানমন্ত্রীর

নরেন্দ্র মোদী বলেন, দু্র্নীতির টাকায় প্রধানমন্ত্রী পদ কেনা যায় না (ফাইল)


আসানসোল: 

রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee) তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। মঙ্গলবার আসানসোলের সভা থেকে দেশের প্রধান প্রশাসন বলেন, দেশের সর্বোচ্চ পদ নিলামের জন্য নয়, যা সারদা বা নারদের টাকা দিয়ে কেনা যাবে। এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে বারবার স্পিড ব্রেকার দিদি বলে কটাক্ষ করেন তিনি, পাশাপাশি বালাকোট এবং পুলওয়ামা হামলার প্রসঙ্গও টেনে আনেন তিনি। “এক মুঠো আসন নিয়ে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন আমাদের দিদি। প্রধানমন্ত্রী পদের নিলাম হলে, কংগ্রেস এবং দিদি দুর্নীতি করে যা পেয়েছেন তা নিয়ে আসবে”।তিনি আরও বলেন, “দিদি, প্রধানমন্ত্রী পদ নিলামের জন্য নয়, যা সারদা, বা নারদের টাকা দিয়ে কেনা যাবে”।

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগে সরব মমতা

মঙ্গলবার লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণে রাজ্যে সন্ত্রাস হয়। মুর্শিদাবাদে কংগ্রেস ও তৃণমূলের সংঘর্ষে একজন ভোটারের মৃত্যু হয়েছে। পাঁচ আসনে ভোটগ্রহণে রাজ্যের অন্যান্য প্রান্ত থেকেও হিংসার খবর আসে।

বাহিনীর কার্যকলাপ নিয়ে কোনওরকম রাজনীতি করা যাবে না বলে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। তবে এদিনের সভায় বালাকোট বিমান হানার প্রসঙ্গ তুলে ধরেন প্রধানমন্ত্রী।উপস্থিত জনসভার দিকে প্রধানমন্ত্রী প্রশ্ন ছুঁড়ে দেন, “নতুন ভারত চায় নিরাপত্তা এবং সম্মান...সেনাবাহিনী যাতে বিমান হানা করতে পারে তার জন্য আপনার ভোট শক্তি, শত্রুপক্ষের উপগ্রহে হামলা চালানো হয়। প্রতিটির হিসাবে কি হবে না, আপনারা কি শক্তিশালী সরকার চান না ? একজন শক্তিশালী চৌকিদার চান না”।

হেরে যাওয়ার ভয় থেকেই নির্বাচন কমিশনের নামে নালিশ করছেন মমতা: অমিত শাহ

সারদা চিটফান্ড কেলেঙ্কারিতে লক্ষাধিক মানুষকে আমানত করার জন্য প্রলুব্ধ করা হয়েছিল, তাঁদের প্রচুর রিটার্নের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। একটি রিপোর্টে প্রকাশ, ১২০০ কোটি টাকা কেলেঙ্কারি হয়েছে, তবে অপর একটি হিসাব অনুযায়ী, ৪০০০ হাজার কোটি টাকার কেলেঙ্কারি হয়েছে। ২০১৩ সালে সারদা  সংস্থার পতন হয়।

মোদীকে প্রধানমন্ত্রী করার জন্য উঠে পড়ে লেগেছে কংগ্রেস-সিপিএম: মমতা

২০১৪ সালে নারদ  নিউজের সিইও, একটি স্টিং অপারেশন করেন। একজন ব্যবসায়ী হিসাবে ভিডিও তে তৃণমূল নেতাদের টাকা অফার করতে দেখা গেছে।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................

................................ Advertisement ................................