This Article is From Mar 12, 2019

“প্রচারের আলো নিজের দিকে টানতেই দিল্লিতে গিয়েছেন মমতা”, প্রতিক্রিয়া বিজেপির

দিল্লির যন্তরমন্তরে আম আদমি পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের ডাকা বিরোধী সমাবেশে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ দেওয়াকে কটাক্ষ করল রাজ্য বিজেপি।

“প্রচারের আলো নিজের দিকে টানতেই দিল্লিতে গিয়েছেন মমতা”, প্রতিক্রিয়া বিজেপির

দিল্লির যন্তরমন্তরে আম আদমি পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের ডাকা বিরোধী সমাবেশে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ দেওয়াকে কটাক্ষ করল রাজ্য বিজেপি। প্রচারের আলো নিজের দিকে টানতেই মমতা বন্দ্যোপাধ্যায় ওই সমাবেশে যোগ দিয়েছেন বলে মন্তব্য করল তারা। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, এই সমাবেশ প্রমাণ করে, যে কোনও মূল্যে ক্ষমতা দখল করতে চায় বিরোধীরা।

নিউদিল্লিতে সমাবেশ থেকে বিজেপিকে গণতন্ত্রের পক্ষে বিপজ্জ্নক বলে মন্তব্য করে বিরোধীরা, আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপিকে পরাস্ত করার ডাক দেওয়া হয় এই সমাবেশ থেকে।

বিজেপির রাজ্য সভাপতি বলেন, “বিরোধীদের ধরনায় যোগ দিতে দিল্লি যেতে ব্যস্ত তিনি। নিজের দিতে প্রচারের আলো টানার এটা একটা সাহসী পদক্ষেপ। মমতা বন্দ্যোপাধ্যায় সহ অনেক বিরোধী দলের নেতারা প্রত্যকেই প্রধানমন্ত্রী পদের জন্য লড়াই করছেন। প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন না দেখে বাংলাকে ভাল পরিষেবা দেওয়ার কথা ভাবা উচিত তাঁর”।

কেজরিওয়ালের ধর্না মঞ্চ থেকে লোকসভা নির্বাচনে রাজ্যে একা লড়ার বার্তা দিলেন মমতা

তাঁর অভিযোগ, রাজ্যকে দলের নেতাদের দাক্ষিণ্যের ওপর ছেড়ে দিয়ে দিল্লি গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, যারা মানুষকে লুঠ করতে ব্যস্ত।তিনি বলেন, “এই ধরণের যত সমাবেশের আয়োজন করবে বিরোধীরা, ততই প্রমাণ হয়ে যাবে তারা দিকভ্রষ্ট এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি তারা ভীত।এটা প্রমাণ করে দেয়, যে কোনও মূল্য ক্ষমতা লাভ করতে চায় তারা”।

দিলীপ ঘোষের আরও অভিযোগ, লোকসভা ভোটের আগে বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করার চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস সরকার।

কেন্দ্র থেকে বিজেপিকে হঠানোর জন্য সংসদের গান্ধীমূর্তির সামনে প্রার্থনা মমতার

তিনি বলেন, “রাজ্যে আমাদের জনপ্রিয়তা বাড়তে থাকায় ভীত হয়ে পড়েছে তৃণমূল।সেই জন্য বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে টিএমসি। আমরা তাদের সতর্ক করে দিতে চাই, আমরা শেষ পর্যন্ত লড়াই করব, এবং এই ধরণের হুমকি এবং ভয়ের কাছে মাথা নত করব না”।

নদিয়ার তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাস খুনের এফআইআরে নাম রয়েছে মুকুল রায়ের।সেই প্রসঙ্গ এমন মন্তব্য বিজেপির রাজ্য সভাপতির।

শনিবার নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাসের খুনের এফআইআরে মুকুল রায়ের নাম থাকাকে রাজনৈতিক প্রতিহিংসা বলে মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি, পাশাপাশি ঘটনায় মুকুল রায়ের জড়িত থাকার কোনও সম্ভাবনাই নেই বলে দাবি করেছেন তিনি।

তৃণমূল বিধায়ক হত্যা: ৭ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রেফতার নয় মুকুল রায়কে, রায় কলকাতা হাইকোর্টের

বাংলাদেশ সীমান্ত সংলগ্ন ফুলবাড়িতে সরস্বতী পুজোর মণ্ডপে ছিলেন নদিয়ার কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত বিশ্বাস, সেই সময় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে অজ্ঞাতপরিচয় আততায়ী।

কলকাতা হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন মুকুল রায়।বুধবার হাইকোর্ট জানিয়ে দেয়, ৭ মার্চ পর্যন্ত গ্রেফতার করা যাবে না তাঁকে।

বিধায়ক খুনের ঘটনায় আগাম জামিনের আবেদন মুকুল রায়ের

দিলীপ ঘোষ বলেন, প্রত্যেকটি হত্যার ঘটনায় বিজেপির নাম জড়িয়ে দেওয়ার আগে নিজেদের গোষ্ঠীদ্বন্দ্ব মেটানো উচিত তৃণমূলের।তিনি বলেন, “বিজেপি কেন এই খুনের সঙ্গে জড়িত থাকবে? আমাদের দলের অনেক নেতা কর্মীই ঘরছাড়া অথবা তৃণমূল কর্মীদের হাতে খুন হয়েছেন? আমরা খুনের রাজনীতিতে বিশ্বাস করি না”।

.