মহাজোট নিয়ে খড়গপুরে রুদ্ধদ্বার বৈঠক মমতা-চন্দ্রবাবুর

Loksabha Elections 2019: কলকাতার সিথিতে উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সভায় যোগ দেন চন্দ্রবাবু নাইডু।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মহাজোট নিয়ে খড়গপুরে রুদ্ধদ্বার বৈঠক মমতা-চন্দ্রবাবুর
খড়গপুর: 

লোকসভা নির্বাচনের আর মাত্র দুটি দফার ভোট বাকি। রবিবার ষষ্ঠ দফার ভোটগ্রহণ। তারমধ্যে বিভিন্ন জল্পনা, হিসেব কষা শুরু হয়েছে জাতীয় রাজনীতির ভবিষ্যত নিয়ে। তারমধ্যেই পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে একটি রুদ্ধদ্বার বৈঠক ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা, কল্পনা, হিসেব নিকেষ। কারণ, সেই বৈঠকটি হয়েছে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী এবং টিডিপি প্রধান তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর। তৃণমূলের শীর্ষস্তর সূত্র মারফৎ জানা গেছে, বৃহস্পতিবার রাতের দিকে খড়গপুরে মমতা বন্দ্যোপাধ্যায় ও চন্দ্রবাবু নাইডুর প্রায় ১৫ মিনিটের একটি রুদ্ধদ্বার বৈঠক হয়েছে। সংবাদসংস্থা  পিটিআইকে তৃণমূলের এক নেতা জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও চন্দ্রবাবু নাইডুর মধ্যে মহাজোটের ভবিষ্যত নিয়ে আলোচনা নিয়েছে। পাশাপাশি টিডিডি নেতাদের সঙ্গে রাহুল গান্ধীর বৈঠকের বিষয়টিও আলোচনা হয়েছে বলে সূত্রের খবর।

অভিযোগ প্রমাণ করুন রাজ্যের সব আসন থেকে প্রার্থী প্রত্যাহার করে নেবঃ মমতা

তৃণমূলের ওই নেতা আরও জানিয়েছেন, বিরোধী দলগুলির বৈঠকে যোগ দিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২১ মে সেই বৈঠক হওয়ার কথা থাকলেও, এখনও পর্যন্ত এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয় নি বলেই সূত্রের খবর।আরও দুদিন পিছিয়ে অর্থাৎ ২৩ মের পরেই বৈঠক হতে পারে বলে খবর।

তৃণমূল নেতার থেকে পাওয়া খবর অনুযায়ী, ভিভিপ্যাটের ইস্যু নিয়েও কথা হয়েছে মমতা-চন্দ্রবাবুর। লোকসভা নির্বাচনে আগের পাঁচ দফায় ভোটের হার নিয়েও দুজনের কথা হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

বিজেপিকে ভারত ছাড়া করার ডাক আবারও দিলেন মমতা

তার আগে খড়গপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দিয়ে বিজেপিকে হঠাতে তৃণমূলকে  ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

কলকাতার সিথিতে উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সভায় যোগ দেন চন্দ্রবাবু নাইডু।

জোট গড়তে তৎপর কেসিআর, সমীকরণ বদলের পথে মমতা-রাহুল?

বিজেপিকে হঠাতে আঞ্চলিক দলগুলিকে নিয়ে ফেডারেল ফ্রন্ট গঠনের ডাক দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।এর আগেও একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছেন চন্দ্রবাবু নাইডু। নবান্নে এসে বৈঠক করেছেন, এমনকী, রাজীব কুমারের গ্রেফতারি নিয়ে ধর্মতলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনামঞ্চে হাজির হয়েছিলেন চন্দ্রবাবু নাইডু।

এবার লোকসভা নির্বাচনের প্রায় শেষলগ্নে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার ও মমতার সঙ্গেল রুদ্ধদ্বার বৈঠক করলেন তিনি।

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................