This Article is From Apr 04, 2019

লোকসভা নির্বাচনে গাজিয়াবাদ থেকে কি লড়বেন সঞ্জয় দত্ত! কী বললেন অভিনেতা?

সোমবার অভিনেতা সঞ্জয় দত্ত টুইট করেছেন, “লোকসভা নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বিতা করা সম্পর্কে যে গুজব শোনা যাচ্ছে তা সত্য নয়।”

লোকসভা নির্বাচনে গাজিয়াবাদ থেকে কি লড়বেন সঞ্জয় দত্ত! কী বললেন অভিনেতা?

সঞ্জয় দত্ত জানিয়েছেন, সাধারণ নির্বাচনে তাঁর বোন কংগ্রেসের সাংসদ প্রিয়া দত্তকে (Congress MP Priya Dutt) ভরপুর সমর্থন করবেন তিনি

মুম্বাই:

২০১৯ সালের আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha elections 2019) কি প্রার্থী হবেন অভিনেতা সঞ্জয় দত্ত (Actor Sanjay Dutt)! হাওয়ায় ভাসা খবর বলছিল অভিনেতা রাজনীতিবিদ সুনীল দত্তের পুত্র সুনীলও এই নির্বাচনে তারকা প্রার্থী হবেন। কিন্তু আজই সমস্তই গুজব বলে অস্বীকার করেছেন অভিনেতা সঞ্জয় দত্ত। 

মুম্বাইয়ে কংগ্রেসের তারকা প্রার্থী হতে পারেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকার

সূত্রের খবর, অভিনেতা সঞ্জয় তাঁর বাবা কংগ্রেসের সংসদ সদস্য প্রয়াত সুনীল দত্তের (late actor-Congress MP Sunil Dutt) পদচিহ্ন অনুসরণ করেই গাজিয়াবাদ (Ghaziabad) থেকে প্রতিযোগিতায় অংশ নেবেন বলে শোনা যাচ্ছিল। কিন্তু টুইটারে তিনি যাবতীয় ধোঁয়াশা কাটিয়ে দিয়েছেন। 

বেগুসরাইয়ে কানহাইয়ার বিরুদ্ধে লড়তে ‘আত্মসম্মানে লাগছে' গিরিরাজ সিংয়ের

সোমবার অভিনেতা সঞ্জয় দত্ত টুইট করেছেন, “লোকসভা নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বিতা করা সম্পর্কে যে গুজব শোনা যাচ্ছে তা সত্য নয়।” তিনি আরও জানিয়েছেন, সাধারণ নির্বাচনে তাঁর বোন কংগ্রেসের সাংসদ প্রিয়া দত্তকে (Congress MP Priya Dutt) ভরপুর সমর্থন করবেন তিনি।

সঞ্জয় দত্ত লেখেন, “আমি আমার বোন প্রিয়া দত্তকে পূর্ণ সমর্থনের মাধ্যমেই দেশের সমর্থন করছি। আমি প্রত্যেককে অনুরোধ করছি, সকলেই নিজের ভোটাধিকার রয়োগ করুন নিজের দেশের স্বার্থে।”



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)