“আপনি আবার মিথ্যা বললেন”, প্রধানমন্ত্রী মোদীকে বললেন রাহুল গান্ধী

Lok Sabha Elections 2019: প্রধানমন্ত্রী মোদী বলেন আমেঠির একটি নতুন পরিচয় হবে, AK-203 কালাশনিকভ রাইফেল তৈরি হবে সেখানে, তারমধ্যমেই জানবে মানুষ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“আপনি আবার মিথ্যা বললেন”, প্রধানমন্ত্রী মোদীকে বললেন রাহুল গান্ধী

Lok Sabha Elections 2019: লোকসভায় আমেঠির প্রতিনিধি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।


নিউ দিল্লি: 

রাহুল গান্ধীর কেন্দ্র উত্তরপ্রদেশের আমেঠিতে AK-203 কালাশনিকভ রাইফেল তৈরির ইউনিট  ঘোষণার পরদিনই ট্যুইট করে প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাব দিবেন তিনি।ট্যুইট করে অভ্যাসের জোরে মিথ্যা বলার অভিযোগ তুললেন কংগ্রেস সভাপতি।

আজ সকালে ট্যুইটে কংগ্রেস সভাপতি হিন্দিতে ট্যুইট করেন, “২০১০ সালে আমেঠিতে অস্ত্র কারখানার শিলান্যাস করেছিলাম।গতকাল আপনি আমেঠিতে গিয়ে, আপনার স্বভাবমতো মিথ্যা বলেছেন।আপনার কোনও লজ্জা নেই”।

ডিসলেক্সিয়া আক্রান্ত বিশেষ শিশুদের নিয়ে অসংবেদনশীল মন্তব্য মোদির, সমালোচনার ঝড়

২০১৪ সালে আমেঠি লোকসভা কেন্দ্রে প্রতিদ্বন্দ্বীতা করেছিলন স্মৃতি ইরানি, তবে অত্যন্ত কম ভোট পান।তারপর থেকে প্রায়ই আমেঠিতে যাতায়াত করেন তিনি।এদিন রাহুল গান্ধীর ট্যুইটের পরেই পাল্টা ট্যুইট করেন স্মৃতি ইরানি।তিনি লেখেন, “আমেঠির উন্নয়নে আপনি এতটাই ভিত যে সহ্য করতে করতে পারছেন না, কোরবায় গতকাল যৌথ উদ্যোগের ঘোষণা হয়েছে। AK-203 রাইফেল তৈরির যৌথ উদ্যোগ ভারত ও রাশিয়ার”।

vgskndcg

২০১৪ সালে ক্ষমতায় আসার পর, গতকাল প্রথম আমেঠিতে পা রাখেন নরেন্দ্র মোদী, পাশাপাশি গান্ধী পরিবারকে কয়েকদশক ধরে, এবং রাহুল গান্ধীকে ২০০৪ থেকে সাংসদ করেছে যে কেন্দ্র, সেই আমেঠিতে রাজনৈতিক সভা করেন নরেন্দ্র মোদী।উপস্থিত ছিলেন স্মৃতি ইরানি, প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন,এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আমেঠিকে সবকা সাথ, সবকা বিকাশের শ্রেষ্ঠ উদাহরণ বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী এবং বলেন, আমেঠির একটি নতুন পরিচয় হবে, AK-203 কালাশনিকভ রাইফেল তৈরি হবে সেখানে, তারমধ্যমেই জানবে মানুষ।

আমাদের জন্য অমেঠিতে অত্যাধনিক রাইফেল এ কে ২০৩ তৈরি হবেঃ মোদী

প্রধানমন্ত্রী মোদী বলেন, “রাশিয়া-ভারতের যৌথ উদ্যোগে AK-203 কালাশনিকভ রাইফেল তৈরি হবে আমেঠিতে...এই রাইফেল মেড ইন আমেঠি নামে পরিচিত হবে এবং জঙ্গি ও মাওবাদীদের হাত থেকে আমাদের রক্ষা করার জন্য জওয়ানদের কাজে আসবে”, এই সভাতেই রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের একটি বার্তা পড়েন নির্মলা সীতারামন।

নাম না করে রাহুল গান্ধীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, “কিছু মানুষ বলে বেড়াচ্ছেন, ‘মেড ইন উজ্জয়িন','মেড ইন জয়পুর', ‘মেড ইন জয়সলমীর'...এটা মোদী। এবার AK-203 কালাশনিকভ রাইফেল হবে ‘মেড ইন আমেঠি'।এটা আমাদের জওয়ানদের কাজে আসবে”।

রাহুল গান্ধীর অস্ত্র তৈরির কারখানার ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রসঙ্গ তুলে ধরে কংগ্রেস সভাপতির বিরুদ্ধে তাঁর কর্মসংস্থানের প্রতিশ্রুতি পালন না করার অভিযোগ তোলেন তিনি।প্রধানমন্ত্রী মোদী বলেন, “যখন আপনাদের সাংসদ ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন, বলা হয়েছিল ২০১০ সালে কাজ শুরু হবে।সেটা ছিল তাঁর সরকার, কিন্তু তা হয় নি।কেন এই ধরণের একজন মানুষকে বিশ্বাস করবেন?তিন বছরে এটাই ঠিক হয় নি যে, এখানে কী ধরণের অস্ত্র তৈরি হবে এবং জমিও পাওয়া যায় নি”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................