Election 2019

Sponsors

ভোটের দায়িত্ব নিয়ে অবসাদগ্রস্ত হয়ে পড়ে আত্মঘাতী হলেন বুনিয়াদপুরের শিক্ষক

বাবুলাল মূর্মুর স্ত্রী তাঁর বয়ানে পুলিশকে জানান, জেলার বিভিন্ন এলাকায় নির্বাচন নিয়ে ভয়ঙ্কর ঝামেলা হচ্ছে, চারিদিকেই ছড়িয়ে পড়ছে হিংসা, তা নিয়ে অত্যন্ত দুশ্চিন্তায় ভুগছিলেন বাবুলাল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভোটের দায়িত্ব নিয়ে অবসাদগ্রস্ত হয়ে পড়ে আত্মঘাতী হলেন বুনিয়াদপুরের শিক্ষক

মৃতের বয়স ৪৮ বছর। নাম বাবুলাল মূর্মু। তিনি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।


বালুরঘাট: 

নির্বাচন পরিচালনার দায়িত্ব পড়ার সম্ভাবনা ছিল তাঁর কাঁধে, তা নিয়ে কয়েকদিন ধরেই দুশ্চিন্তায় ভুগছিলেন তিনি। ঘটনাচক্রে, যে এই রাজ্যে তৃতীয় দফার ভোট, সেদিনই তাঁর দক্ষিণ দিনাজপুরের বাড়ি থেকে উদ্ধার করা হল তাঁর ঝুলন্ত দেহটি। সোমবার রাতে বুনিয়াদপুরের কাছের একটি কলেজ থেকে বাড়ি ফেরেন ওই ব্যক্তি। নাম বাবুলাল মূর্মু। পেশায় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। ওই কলেজেই ডিসিআরসি তৈরি করা হয়েছিল। যাঁরা নির্বাচন কর্মী, তাঁদের ওই অফিস থেকেই নির্বাচনের সমস্ত সামগ্রী সংগ্রহ করার কথা। সকলেই গেল সংগ্রহ করতে নির্দেশমতো। কেবল গেলেন না ৪৮ বছর বয়সী বাবুলাল মূর্মু। যে ঘরে একা শুয়েছিলেন তিনি রাতে, সেই ঘরের সিলিং থেকেই তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল মঙ্গলবার সকালে।

প্রথম ভোটার ছেলের সামনেই কুপিয়ে খুন করা হল টিয়ারুলকে

বাবুলাল মূর্মুর স্ত্রী তাঁর বয়ানে পুলিশকে জানান, জেলার বিভিন্ন এলাকায় নির্বাচন নিয়ে ভয়ঙ্কর ঝামেলা হচ্ছে, চারিদিকেই ছড়িয়ে পড়ছে হিংসা, তা নিয়ে অত্যন্ত দুশ্চিন্তায় ভুগছিলেন বাবুলাল। সেই দুশ্চিন্তাই এক সময় মানসিক অবসাদের পর্যায়ে পৌঁছে যায়। কিন্তু, তার জন্য তিনি আত্মহত্যা করবেন, এমনটা কেউই ভাবতে পারেনি।

তাঁর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার পশ্চিমবঙ্গের পাঁচটি লোকসভা কেন্দ্রে ভোট হল। এই কেন্দ্রগুলি হল- মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, বালুরঘাট, মুর্শিদাবাদ, জঙ্গিপুর।  



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................