অন্তত ১৫০ বুথে পুনরায় নির্বাচনের দাবি চন্দ্রবাবু নায়ডুর

Lok Sabha elections 2019: তিনি জানান, মুখ্য নির্বাচনী অফিসার গোপালকৃষ্ণ দ্বিবেদী নিজের ভোটটি যখন দিতে যান, সেই সময়ও ইভিএম কাজ করছিল না।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অন্তত ১৫০ বুথে পুনরায় নির্বাচনের দাবি চন্দ্রবাবু নায়ডুর

তাঁর রাজ্যের ভোটের সময়সীমা বাড়ানোরও অনুরোধ চন্দ্রবাবু নায়ডুর।.


নিউ দিল্লি: 

দেশজুড়ে বৃহস্পতিবার শুরু হয়ে গেল লোকসভা নির্বাচন (Lok Sabha election)। নির্বাচন শুরু হওয়ার খানিকক্ষণ পর থেকেই দেশের বেশ কয়েকটি প্রান্ত থেকে ইভিএম (EVM) নিয়ে অভিযোগ ওঠে। সেই অভিযোগেরই প্রতিধ্বনী এবার শোনা গেল অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা তেলুগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নায়ডুর (Chandrababu Naidu) গলায়। তিনি অন্তত ১৫০'টি বুথে পুনরায় নির্বাচনের আর্জি জানালেন। এছাড়া, তাঁর রাজ্যে ভোটের সময়ও কিছুটা বাড়ানোর অনুরোধ করলেন চন্দ্রবাবু। যেহেতু, তাঁর মতে, কছু যান্ত্রিক ত্রুটির কারণে বেশ খানিকটা সময় নষ্ট হয়ে গিয়েছে এবং ব্যাহত হয়েছে ভোটদান পর্ব বেশ কিছু বুথে, সেই বুথগুলিতে অন্তত ভোট দেওয়ার সময়সীমা আরেকটু বাড়ানো হোক।

তিনি জানান, মুখ্য নির্বাচনী অফিসার গোপালকৃষ্ণ দ্বিবেদী নিজের ভোটটি যখন দিতে যান, সেই সময়ও ইভিএম কাজ করছিল না।

ইন্দিরা-রাজীবের পর রাহুল গান্ধী হত্যার ছক! স্নাইপার লেজার তাক করার অভিযোগ

চন্দ্রবাবু নায়ডু টুইট করে বলেন, “ভোট শুরু হতে দেরি হওয়ায় বহু মহিলা ও শিশুকে এই প্রবল গরমের মধ্যে রোদে দাঁড়িয়ে থাকতে হয়েছে। যার ফলে পুরো ভোটদান প্রক্রিয়াটিই অনেকাংশে ব্যাহত হয়েছে। এমন অনেক ভোটার রয়েছে, যাঁরা ওই সময় বাড়ি ফিরে যাওয়ার পর আর ভোট দিতে আসেননি। ভোটগ্রহণ পর্ব পুনরায় শুরু হওয়ার পরেও তাঁরা আসেননি। ইভিএম নতুনভাবে বদল করে এনেও তাঁদের ভোট আর পাওয়া যায়নি”।

বাংলায় দুর্গা পুজো হবে না তো কি পাকিস্তানে হবে? রাজ্যে এসে হুঙ্কার অমিতের

এছাড়া, তেলুগু দেশম পার্টির প্রধান বলেন, গোটা দেশজুড়ে অন্তত ২২'টি রাজনৈতিক দল ভিভিপ্যাটের দাবি তুলেছে। ভিভিপ্যাটের ভোটগণনা করতে কমপক্ষে ৬ দিন লাগবে বলে যে দাবি করেছিল নির্বাচন কমিশন, তাকেও নস্যাৎ করে দেন চন্দ্রবাবু নায়ডু।

প্রসঙ্গত, নির্বাচনজনিত হিংসার বলি হয়েছেন চন্দ্রবাবুর দলের এক কর্মী।    



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................