‘বোলো তারা রারা’! বিজেপিতে যোগ দিলেন মানুষ পাচারে অভিযুক্ত পাঞ্জাবী পপ গায়ক

গত বছর দালের মেহেন্দিকে দুই বছরের কারাদন্ড দেওয়া হয়। পরে অবশ্য তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়।

 Share
EMAIL
PRINT
COMMENTS
‘বোলো তারা রারা’!  বিজেপিতে যোগ দিলেন মানুষ পাচারে অভিযুক্ত পাঞ্জাবী পপ গায়ক

Lok Sabha Election 2019:লোকসভা নির্বাচনে প্রার্থী হবেন কিনা দালের তা এখনও স্পষ্ট নয়


নিউ দিল্লি: 

 রাজনীতিতে তারকা মুখের ভিড় ক্রমশ বাড়ছে, প্রাক্তন অভিনেতা অভিনেত্রী হোক বা প্রাক্তন ক্রিকেটার সকলেই রাজনীতি দিয়েই দ্বিতীয় কর্মজীবন শুরু করতে চলেছেন। এই ভিড়ে এবার নিজেকে মেশালেন এক জনপ্রিয় গায়ক। অভিনেতা সানি দেওলের পরে এই সপ্তাহে বিজেপিতে যোগ দেওয়া দ্বিতীয় সেলিব্রিটি হলেন পাঞ্জাবী গায়ক দালের মেহেন্দি (Singer Daler Mehndi)! আজ দেশের শাসকদল বিজেপিতে যোগ দিলেন দালের মেহেন্দি, যার আসল নাম দালের সিং। দিল্লীর বিজেপি প্রার্থী তথা গায়ক হান্স রাজ হান্স (Hans Raj Hans) ও মনোজ তিওয়ারির উপস্থিতিতে দালের মেহেন্দি ভারতীয় জনতা পার্টিতে (বিজেপিতে) যোগ দেন। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বিজয় গোয়েল ও প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরও। যদিও এই জনপ্রিয় গায়ক জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা তা স্পষ্ট নয়।

 বাঁকুড়ার মতো আসানসোলেও মিরাকেল করতে পারবেন মুনমুন?

দালের মেহেন্দির কন্যার সঙ্গে হান্স রাজ হান্সের এক ছেলের বিয়েও হয়েছে।

লোকসভা নির্বাচনের চতুর্থ পর্যায়ে বিজেপি তাঁদের দলে আরও বেশি করে সেলিব্রিটি মুখ যোগ করার লক্ষ্যেই এগোচ্ছে। কয়েক দিন আগে, বলিউড অভিনেতা সানি দেওল নির্মলা সীতারমন ও পীয়ুষ গোয়লের সহ বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন। একই দিনে, উত্তর পশ্চিম দিল্লি লোকসভা আসন থেকে গায়ক হান্স রাজ হান্সের নাম দলের প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়।

এর আগে, প্রাক্তন বলিউড অভিনেত্রী, উর্মিলা মাতন্ডকার কংগ্রেসে যোগ দেন। উত্তর মুম্বাই লোকসভা আসন থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছেন তিনি। এই লোকসভা নির্বাচনে বহু অপ্রত্যাশিত তারকা মুখই সরাসরি রাজনীতিতে যোগ দিয়েছেন। সানি দেওল বা জয়া প্রদার মতো এককালের বলিউডের বিখ্যাত নাম বিজেপিতে যোগ দিয়েছেন তো অন্যত্র উর্মিলার মতো প্রাক্তন বলিউড নায়িকাকে মুম্বাইয়ের বিশেষ একটি আসন থেকে নিজেদের তুরুপের তাস করেছে কংগ্রেস। 

রেল যাত্রীদের থেকে টাকা তোলার অভিযোগে স্রেফ একবছরেই কত হিজড়ে গ্রেফতার?

১৯৯৮ এবং ১৯৯৯ সালে ১০ জন অভিবাসীদের নৃত্যশিল্পী হিসাবে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে গিয়ে তাঁদের ছাড়াই দেশে ফিরে আসেন দালের (Daler Mehndi)। বিদেশ নিয়ে যাওয়ার নাম করে প্রতারণার অভিযোগ ওঠে দালের, তাঁর ভাই মিকা সিং সহ ছ'জনের বিরুদ্ধে ২০০৩ সালে। গত বছর দালের মেহেন্দিকে দুই বছরের কারাদন্ড দেওয়া হয়। পরে অবশ্য তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়।

নিজের প্রথম গানের অ্যালবামের জন্য দালের মেহেন্দি বিখ্যাত হন। বোলো তা রা রা রা অ্যালবামের গান একসময় মানুষের মুখে মুখে ফিরত। শুধু নিজের অ্যালবাম নয়, বলিউডের বেশ কিছু জনপ্রিয় গানও দালেরে গাওয়া। মৃত্যুদাতা সিনেমার না না না রে, মকবুল সিনেমার রু-বা-রু তাঁর বেশ বিখ্যাত গান।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................