সাধ্বী এক দেশপ্রেমিক ও নিষ্পাপ কন্যাঃ শিবরাজ সিং চৌহান

Lok Sabha Elections:মালেগাঁও বিস্ফোরণের অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর দু-দুবার বিতর্কিত মন্তব্যের জন্য নির্বাচন কমিশনের থেকে নোটিশ পেয়েছেন।

হাইলাইটস

  • সাধ্বী এক দেশপ্রেমিক ও নিষ্পাপ কন্যাঃ শিবরাজ সিং চৌহান
  • মালেগাঁও বিস্ফোরণের অভিযুক্ত সাধ্বী এবার বিজেপির প্রার্থী
  • বিতর্কিত মন্তব্যের জন্য নির্বাচন কমিশনের থেকে নোটিশ পেয়েছেন তিনি
নিউ দিল্লি:

মালেগাঁও বিস্ফোরণের (Malegaon Blast) অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর এবার বিজেপির প্রার্থী হচ্ছেন। ইতিমধ্যেই দু-দুবার বিতর্কিত মন্তব্যের জন্য নির্বাচন কমিশনের (Election Commission) থেকে নোটিশ পেয়েছেন তিনি। এহেন সাধ্বীকে ভারতের নিষ্পাপ কন্যা (Innocent Daughter) বললেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh chouhan ) । কয়েক মাস আগে মধ্যপ্রদেশের নির্বাচনে পরাজিত হয় বিজেপি। সরকার করে কংগ্রেস। তার আগে  টানা ১৫ বছর বিজেপির মুখ্যমন্ত্রী ছিলেন শিবরাজ তিনি বলেন ভোপালে বড় ব্যবধানে শান্তির জয় হবে। তিনি মনে করেন সাধ্বী  ভারতের একজন দেশপ্রেমিক ও নিষ্পাপ কন্যা। তার  বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ আনা হয়েছে তা সাজানো। ২০০৮সালের ওই ঘটনায় প্রায় ১০০ জন মানুষ আহত হয়েছিলেন প্রাণ দিয়েছিল ছ'জনের। শিবরাজ বলেন, আইনের অপপ্রয়োগ করে সাধ্বীকে  অভিযুক্ত করা হয়েছিল। তাঁর উপর নেমে এসেছিল অমানবিক অত্যাচার। সেই অত্যাচার কতটা ভয়াবহ তা ভাবলেই শিউরে উঠতে হয়।আমার মনে হয় দ্বিগবিজয় সিং যেভাবে হিন্দু সন্ত্রাসের কথা বলতেন সেই চিন্তা ভাবনা থেকেই এভাবে অভিযুক্ত করা হয়েছিল। দ্বিগবিজয় সিং শুধু উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী নন এবার ভোপাল থেকে তিনি প্রার্থী হয়েছেন। সেই ১৯৮৯ সাল থেকে ভোপাল আসনটি বিজেপির দখলে রয়েছে। সে কথা মনে করিয়ে দিয়ে শিবরাজ বলেন সাধ্বী কেন অন্য কোন প্রার্থীও দ্বিগবিজয়কে  হারাতে পারতেন।  কিন্তু দল প্রজ্ঞাকেই বেছে নিয়েছে। এটা নিয়ে এত হাঙ্গামা কেন হচ্ছে আমি বুঝতে পারছি না।

সুপ্রিম কোর্টের রাফাল রায় নিয়ে মন্তব্য করায় ক্ষমা চাইলেন রাহুল

8s120m6o

 টানা ১৫ বছর বিজেপির মুখ্যমন্ত্রী ছিলেন শিবরাজ

মালেগাঁও বিস্ফোরণে তদন্ত একটা সময় এনআইএ করেছে। তারাই বলেছে   সাধ্বীর সঙ্গে সন্ত্রাসবাদের সরাসরি যোগ নেই।  কিন্তু এনআইএর এই বক্তব্যে মুম্বাইয়ের আদালত খুশি হতে পারেনি। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে শিবরাজ বলেন, দেশের নাগরিক হিসেবে প্রজ্ঞার নির্বাচনের অধিকার আছে তাই বিজেপি তাকে প্রার্থী করেছে। ভারত এমন দেশ যেখানে দ্রৌপদীর উপর অত্যাচার থেকে মহাভারতের সূচনা হয়েছিল আর  সাধ্বীএ  সঙ্গে যে অত্যাচার হয়েছে মানুষ তার জবাব দেবেই।

Listen to the latest songs, only on JioSaavn.com