আচমকাই রাহুল- প্রিয়াঙ্কার প্রশংসা করে বসল শিবসেনা

Loksabha Elections 2019: এনডিএ-র এই শরিক দল মনে করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) নেতৃত্বেই তৈরি হবে নতুন সরকার।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আচমকাই রাহুল- প্রিয়াঙ্কার প্রশংসা করে বসল শিবসেনা

বিরোধী দলনেতার পদ পেতে যে পরিমাণ আসন প্রয়োজন তা কংগ্রেস পেয়ে যাবে:শিবসেনা


মুম্বই: 

হাইলাইটস

  1. বুথ ফেরত সমীক্ষার ফলাফল মিলে যাবে বলে মনে করে শিবসেনা
  2. প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বেই তৈরি হবে নতুন সরকারঃ শিবসেনা
  3. রাহুল এবং প্রিয়াঙ্কার প্রশংসা করেছে এনডিএ-র এই শরিক দল

বুথ ফেরত সমীক্ষার ফলাফল (Exit Poll) মিলে যাবে বলে মনে করে শিবসেনা (Shiv Sena) । এনডিএ-র এই শরিক দল মনে করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) নেতৃত্বেই তৈরি হবে নতুন সরকার। একই সঙ্গে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi)  প্রশংসাও করেছে শিবসেনা(Shiv Sena)। বলেছে এই দুজন কঠোর পরিশ্রম করেছেন। আর তাই নতুন লোকসভায় বিরোধী দলনেতার পদ পেতে যে পরিমাণ আসন প্রয়োজন তা কংগ্রেস পেয়ে যাবে। দেড় মাসেরও বেশি সময় ধরে চলার পর গত রবিবার নির্বাচনের ভোট পর্ব  শেষ হয়েছে। আর তারপরই বুথ ফেরত সমীক্ষা প্রকাশ্যে এসেছে। প্রতিটি সমীক্ষার গড় বলছে আবার ক্ষমতায় আসতে চলেছেন প্রধানমন্ত্রী মোদী। তাঁর নেতৃত্বেই তৈরি হবে নতুন সরকার।

Elections 2019: কংগ্রেস কর্মীদের অডিও বার্তা প্রিয়াঙ্কার, এগজিট পোল ভুলে সজাগ থাকার নির্দেশ

পোল অফ পোলস বলছে ৩০২টি  আসন পাবে এনডিএ। এমতাবস্থায় নতুন সরকার গঠন নিয়ে পদ্ম শিবিরে আত্মবিশ্বাস চোখে পড়েছে। বিজেপি সভাপতি অমিত শাহ মঙ্গলবার এনডিএ-র শরিকদের নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছেন। এরইমধ্যে শিবসেনার (Shiv Sena) মুখপত্র সামনার সম্পাদকীয়তে লেখা হয়েছে, মোদী সরকার আবার ফিরে আসবে সেটা রাজনৈতিক বোদ্ধাদের বলার কোনও প্রয়োজনই ছিল না। বাস্তব পরিস্থিতি সেরকমই ছিল। সাধারণ মানুষ প্রচারে প্রবল সাড়া দিয়েছে এবং মোদীকে আরেকবার ক্ষমতায় বসাতে তারা দায়বদ্ধ।

পাশাপাশি শিবসেনার(Shiv Sena) মনে হয় মহারাষ্ট্রে বিজেপি এবং তাদের যে জোট হয়েছে তা  ঐতিহাসিক জয়ের দিকে এগিয়ে চলেছে। সম্পাদকীয়তে আরও বলা হয়েছে মোদী আবার প্রধানমন্ত্রী হবেন। কংগ্রেস এবং বিরোধী দলগুলি সরকার  গড়তে প্রয়োজনীয় সংখ্যা পাবে না। কিন্তু এখনই কোনও সিদ্ধান্তে না এসে ২৩ তারিখ পর্যন্ত অপেক্ষা করাই ভাল। প্রিয়াঙ্কা গান্ধী(Priyanka Gandhi) এবং রাহুল গান্ধী সম্পর্কে সেখানে লেখা হয়েছে এঁরা দুজনেই পরিশ্রম করেছেন।বিরোধী দল হিসেবে কংগ্রেস সফল হবে বলেই আমাদের মনে হয়। ২০১৪ সালে বিরোধী দল হতে যে পরিমাণ আসন প্রয়োজন ছিল সেটা কংগ্রেস পাইনি। তবে এবার তারা পাবে। এটা অবশ্যই রাহুল গান্ধীর সাফল্য বলে বিবেচিত হবে।

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................