আমরা রসগোল্লা দেব, উপহারও দেব, কিন্তু ভোট নয়, মোদীকে জবাব মমতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এখনও বছরে দু একবার পাঞ্জাবি এবং বাঙালি মিষ্টি পাঠান। অভিনেতা অক্ষয় কুমারকে এ কথাই জানিয়েছেন প্রধানমন্ত্রী ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আমরা রসগোল্লা দেব, উপহারও দেব, কিন্তু ভোট নয়, মোদীকে জবাব মমতার

সমস্ত আলোচনার সূত্রপাত  বুধবার সম্প্রসারিত একটি কথোপকথনকে  ঘিরে


কলকাতা: 

হাইলাইটস

  1. মোদীর অন্যতম প্রধান সমালোচক বলেই রাজনৈতিক মহলে পরিচিতি আছে মমতার
  2. এমতাবস্থায় প্রধানমন্ত্রীর মন্তব্যে স্বভাবতই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়ায়
  3. এবার এ প্রসঙ্গে কিছুটা ঘুরপথে প্রতিক্রিয়া দিলেন মমতা

 মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee) এখনও বছরে দু একবার পাঞ্জাবি এবং বাঙালি মিষ্টি পাঠান। অভিনেতা অক্ষয় কুমারকে একটি ‘অরাজনৈতিক সাক্ষাৎকারে' এ কথাই জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। মোদীর  অন্যতম প্রধান সমালোচক বলেই রাজনৈতিক মহলে পরিচিতি আছে মমতার। এমতাবস্থায় প্রধানমন্ত্রীর মন্তব্যে স্বভাবতই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।  এবার এ প্রসঙ্গে কিছুটা ঘুরপথে প্রতিক্রিয়া দিলেন মমতা। কারও নাম না করে  নির্বাচনী জনসভা থেকে তিনি বললেন, অতিথিদের আমরা উপহার আর রসগোল্লা দিয়ে স্বাগত জানাই। এটা আমাদের ঐতিহ্য।  কিন্তু ভোট দিই না। 

স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে পালানো ইঞ্জিনিয়ারকে খুঁজছে পুলিশ

মুখ্যমন্ত্রী সম্পর্কে প্রধানমন্ত্রীর এই বক্তব্যকে হাতিয়ার করে আক্রমণ চালিয়েছে কংগ্রেস এবং সিপিএমের মতো দলগুলো। প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বা সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র - দুজনেই বলেছেন এই কথা থেকেই প্রমাণ হয়ে যায় বিজেপি এবং তৃণমূলের মধ্যে গোপন সমঝোতা আছে। দীর্ঘ দিন ধরেই এই দাবি করে আসছে রাজ্যের এই দুটি দল। মোদীর বক্তব্য সম্পর্কে  প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। সরাসরি প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে তিনি বলেন,  দিল্লিতে বসে  যে  সমস্ত কথা  বলছেন সেসব  বাংলায় এসে বলছেন না কেন?

সমস্ত আলোচনার সূত্রপাত  বুধবার সম্প্রসারিত একটি কথোপকথনকে  ঘিরে। অভিনেতা  অক্ষয় কুমারের সঙ্গে  ‘অরাজনৈতিক' বিষয় নিয়ে কথা  বলেন প্রধানমন্ত্রী। তাতে তাঁর নিজের জীবনের অনেক অজানা কথা উঠে আসে। তিনি বলেন, ‘শুনতে অবাক লাগতে পারে এবং ভোটের সময় আমার হয়ত বলা  উচিত  নয় কিন্তু মমতা দিদি এখনও আমাকে উপহার পাঠান। এখনও তাঁর থেকে  বছরে একটা বা দুটো  পাঞ্জাবি পেয়ে থাকি। বাংলাদেশের প্রধানমন্ত্রী সেখ হাসিনাও আমাকে উপহার পাঠান। তবে পাঞ্জাবি নয় মিষ্টি। এটা জানতে পেরে মমতা দিদিও আমাকে  মিষ্টি পাঠাতে  শুরু করেন।' পাশাপাশি মায়ের সঙ্গে কেন থাকেন না তাও জানিয়েছেন মোদী। তিনি বলেন, খুব কম বয়সে সমস্ত সাংসারিক বাঁধন ছিন্ন করেছেন।                   

                                             



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................