This Article is From Apr 04, 2019

বারাণসীতে মোদীর বিরুদ্ধে দাঁড়াবেন না প্রিয়াঙ্কা, জানাল কংগ্রেস

এর আগে জল্পনা ছিল যে মা সোনিয়া গান্ধীর কেন্দ্র রায়বরেলি থেকে ভোটে দাঁড়াতে পারেন প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেসের প্রার্থীতালিকা ঘোষণা করে সেই জল্পনায় জল ঢেলে দেয়। 

বারাণসীতে মোদীর বিরুদ্ধে দাঁড়াবেন না প্রিয়াঙ্কা, জানাল কংগ্রেস

গত বছরই সক্রিয় রাজনীতিতে যোগ দেন প্রিয়াঙ্কা (পিটিআই)

নিউ দিল্লি:

আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha election 2019) প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra) লড়াই করবেন কি না, তা নিয়ে জল্পনা চলছে এখনও। তবে কংগ্রেসের পক্ষ থেকে এই ব্যাপারে নিশ্চয়তা দিয়ে দেওয়া হল যে, বারাণসীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) বিরুদ্ধে দাঁড়াবেন না প্রিয়াঙ্কা। গত মাসেই গঙ্গাবক্ষে নৌকা করে প্রচারের সময় তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি কোথায় থেকে ভোটে দাঁড়াবেন? জিজ্ঞাসা করেছিলেন দলীয় কর্মী-সমর্থকেরাই। তিনি তার জবাবে বলেছিলেন, বারাণসীই কেন নয়? তবে, কংগ্রেস সূত্র থেকে ইঙ্গিত দেওয়া হয়েছে, পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বে থাকা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে দাঁড়ালে রাজ্যের বাকি অংশে কংগ্রেসের প্রচার দুর্বল হয়ে পড়বে এই আশঙ্কা রয়েছে। 

মোদীর জন্য প্রচার করে বিপাকে রাজস্থানের রাজ্যপাল

দলীয় সূত্র থেকে আরও জানানো হয় যে, গোটা রাজ্যে কংগ্রেসের উপস্থিতি 'অনুভূত' করাই মূল দায়িত্ব প্রিয়াঙ্কার। 

প্রসঙ্গত, এর আগে জল্পনা ছিল যে মা সোনিয়া গান্ধীর কেন্দ্র রায়বরেলি থেকে ভোটে দাঁড়াতে পারেন প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেসের প্রার্থীতালিকা ঘোষণা করে সেই জল্পনায় জল ঢেলে দেয়। 

আপাতত, কোন কেন্দ্র থেকে লড়বেন প্রিয়াঙ্কা বা আদৌ লড়বেন কি না, তা নিয়ে জল্পনা রয়েই গেল।

.