এয়ার স্ট্রাইক মনে রেখে ভোট দেওয়ার আহ্বান মোদীর, রিপোর্ট চাইল কমিশনঃ সূত্র

পাক অধিকৃত কাশ্মীরের (POK) বালাকোটে (Balakot) বায়সেনার স্ট্রাইকের (Air Strike) কথা মনে রেখে ভোট  (Lok Sabha Elections 2019) দিতে প্রথম ভোটারদের অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী (PM Modi)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
এয়ার স্ট্রাইক মনে রেখে ভোট দেওয়ার আহ্বান মোদীর, রিপোর্ট চাইল কমিশনঃ সূত্র

মাস  দুয়েক আগে  জঙ্গি হানার পর পাক  অধিকৃত কাশ্মীরে  আঘাত হানে বায়ুসেনা।


নিউ দিল্লি: 

পাক অধিকৃত কাশ্মীরের (POK) বালাকোটে (Balakot) বায়সেনার স্ট্রাইকের (Air Strike) কথা মনে রেখে ভোট  (Lok Sabha Elections 2019) দিতে প্রথম ভোটারদের অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী (PM Modi)। মহারাষ্ট্রের  জনসভা থেকে  প্রধানমন্ত্রী এই মন্তব্য করায় বিরোধী রাজনৈতিক  দলগুলি  প্রতিক্রিয়া  দিয়েছে।  মহারাষ্ট্রের মুখ্য নির্বাচনী আধিকারিকের (Chief Electoral Officer Of Maharashtra) থেকে রিপোর্ট চেয়ে  পাঠিয়েছে নির্বাচন কমিশন (Election Commission)। গত মাসেই ভোটের দিন ঘোষণা হয়। তারপর শুরু হয়  প্রচার পক্রিয়া। তখনই কমিশনের তরফ থেকে বলা হয় ভোটের প্রচারে  সশস্ত্র বাহিনীর (Arm Forces) প্রসঙ্গ  টেনে আনা  যাবে না। বিজেপি ভোট  চাইতে  স্ট্রাইকের (Air Strike)  প্রসঙ্গ ব্যবহার  করছে এমন অভিযোগের ভিত্তিতেই নিজেদের সিদ্ধান্ত জানায় কমিশন।  

ছত্তিশগড়ের মাও হানায় বিজেপি বিধায়ক সহ মৃত ৫, ঘটনায় শোক জ্ঞাপন মোদীর                                                                     

মাস  দুয়েক আগে  জঙ্গি হানার পর পাক  অধিকৃত কাশ্মীরে  আঘাত হানে বায়ুসেনা। সেই প্রসঙ্গ তুলে ধরে মহারাষ্ট্রের এক  জনসভা থেকে মঙ্গলবার প্রধানমন্ত্রী বলেন, আপনাদের প্রথম ভোট কি ওই বীর জওয়ানদের কথা ভেবে  দেওয়া যেতে পারে? বিরোধীরা এমনিতেই অভিযোগ করে আসছে সশস্ত্র বাহিনীর কৃতিত্বকে ভোটের প্রচারে  লাগাচ্ছে  বিজেপি। মানে  বিজেপির দাবি তারা ছাড়া আর কেউ যেন দেশের কথা ভাবে না। বিরোধীদের এমন দাবির মাঝেই  বিজেপির  অন্যতম  প্রতিষ্ঠাতা সদস্য  লালকৃষ্ণ আদবানীর (L K Advani) লেখা ব্লগ প্রকাশ্যে আসে। তাতে অটল বিহারী বাজপেয়ী সরকারের এই প্রাক্তন উপ প্রধানমন্ত্রী (EX Deputy Prime Minister) লেখেন, যাঁরা  বিরধিতা করে  তাঁদের দেশদ্রোহী বলার রীতি আমাদের দলে নেই। জনসভা থেকে  মোদীর মন্তব্য প্রসঙ্গে প্রতিক্রিয়া  দিয়েছেন তৃণমূল সুপ্রিমো (TMC Chief) মমতা  বন্দ্যোপাধ্যায়। উত্তর দিনাজপুরের এক জনসভা থেকে মঙ্গলবার তিনি  বলেন, দেশের প্রতিটি নাগরিকের জন্য কাজ করে কেন্দ্রীয় বাহিনী। বিজেপি যদি ভেবে থাকেন যে, ভারতীয় সেনা তাদের সম্পত্তি, তাহলে খুব ভুল করবে। একই দিনে  রায়গঞ্জের সভা  থেকে  মমতা  বলেন, প্রধানমন্ত্রীর কাজকর্ম দেখেলে  হিটলার পর্যন্ত আত্মহত্যা করতেন।       



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................