This Article is From Apr 29, 2019

আগের তিন দফার রেকর্ড ভেঙে ভোট দিন, টুইটে আর্জি প্রধানমন্ত্রীর

চতুর্থ দফা ভোটের (Lok Sabha Election 2019 phase 4) দিন সকালেও টুইট করে ভোটারদের আরও বেশি করে ভোট দেওয়ার আবেদন জানান দেশের প্রধানমন্ত্রী মোদী ।

আগের তিন দফার রেকর্ড ভেঙে ভোট দিন, টুইটে আর্জি প্রধানমন্ত্রীর

Lok Sabha Election 2019: প্রধানমন্ত্রীর পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও টুইট করেছেন।

হাইলাইটস

  • আগের তিন দফার রেকর্ড ভেঙে ভোট দিন, টুইটে আর্জি প্রধানমন্ত্রীর
  • প্রধানমন্ত্রীর পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও টুইট করে
  • এই দফার নির্বাচন বিজেপির জন্য খুবই গুরুত্বপূর্ণ
নিউ দিল্লি:

চতুর্থ দফার ভোটের (Lok Sabha Election 2019 phase 4) দিন সকালেও টুইট করে ভোটারদের আরও বেশি করে ভোট দেওয়ার আবেদন জানান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)।  সকালে টুইট করে তিনি জানান, আজ লোকসভা নির্বাচনের (Loksabha Election 2019) আরও একটি দফা। আমি আশা করি যাদের ভোট আছে তাঁরা আরও বেশি সংখ্যায় ভোট দেবেন। গত তিন দফায় যে হারে ভোট পড়েছে সেই রেকর্ডকে ভেঙে দিয়ে আজ ভোট দিন। তরুণ ভোটারদের অনুরোধ করব আপনারা ভোট কেন্দ্রে যান এবং নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন।

প্রচারে গিয়ে ‘আক্রান্ত' উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী

 প্রধানমন্ত্রীর পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও টুইট করেছেন। তিনি লিখেছেন, আপনার ভোট শুধু দেশের গণতন্ত্রকে মজবুত করবে তা নয়, নতুন ভারত গড়তে সাহায্য করবে।

এই দফার নির্বাচন বিজেপির জন্য গুরুত্বপূর্ণ । রাজস্থান মধ্যপ্রদেশ রাজ্যে আজ ভোট হচ্ছে এই দুটি রাজ্যের বিধানসভা নির্বাচন বিজেপি ১৩ টি এবং মধ্যপ্রদেশের ৬টি কেন্দ্রে ভোট হচ্ছে গতবার এই সমস্ত কেন্দ্রে বিজেপির ফল ভালো হয়েছিল এবারও গেরুয়া শিবির আশা করছে বিধানসভা নির্বাচনের ব্যর্থতা কাটিয়ে তারা ঘুরে দাঁড়াতে পারবে।  আজ লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোট। ৯টি রাজ্যের ৭২টি আসনে ৯৫৭ জন প্রার্থীর ভাগ্য নির্ধারিত হতে চলেছে আজ। ভোট দেবেন ১২ কোটিরও বেশি ভোটার। এই প্রার্থীদের মধ্যে আছেন কয়েকজন হেভিওয়েট।জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সভাপতি কানহাইয়া কুমার, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মিলিন্দ দেওরা, অখিলেশ যাদবের স্ত্রী ডিম্পল যাদব, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, গিরিরাজ সিং,অভিনেত্রী মুনমুন সেন, অধীর চৌধুরি  সহ আরও অনেকে।  তাছাড়া মুম্বইতে ভোট হচ্ছে বলে এমনিতে  এই  পর্বের ভোট ঘিরে  আগ্রহ কিছুটা বেশি। আজ  বিহারের ৫টি ,ঝাড়খণ্ডের ৩টি, মধ্যপ্রদেশের ৬ টি  , মহারাষ্ট্রের ১৭ টি,  ওড়িশার ৬টি রাজস্থানের ১৩টি  উত্তরপ্রদেশের ১৩টি এবং পশ্চিমবঙ্গের ৮টি আসনে এই   দফায় ভোট হবে।  তাছাড়া কাশ্মীরের অনন্তনাগ আসনের কয়েকটি জায়গাতেও হচ্ছে ভোট গ্রহণ।