মমতা দিদি এখনও বছরে দু-একটা পাঞ্জাবি আর মিষ্টি পাঠান: অক্ষয় কুমারকে বললেন মোদী

Modi Interview With Akshay Kumar: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে অরাজনৈতিক বিষয় নিয়ে কথা বললেন অভিনেতা অক্ষয় কুমার

 Share
EMAIL
PRINT
COMMENTS
মমতা  দিদি এখনও  বছরে দু-একটা পাঞ্জাবি আর মিষ্টি পাঠান: অক্ষয় কুমারকে বললেন মোদী

Modi Interview With Akshay Kumar: টুইটারে অক্ষয় লিখেছেন, নির্বাচনের মরসুমে প্রধানমন্ত্রীর  সঙ্গে তাঁর আলাপচারিতা  কিছুটা অন্যরকম হতে চলেছে


মুম্বাই: 

হাইলাইটস

  1. মোদীকে এখনও বছরে তিন চার বার উপহার 'পাঠান' পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী
  2. মোদী এবং অক্ষয়ের এই আলাপচারিতা বুধবার প্রকাশিত হয়
  3. ঠিক একদিন আগে তৃতীয় দফার ভোট শেষ হয়েছে

Modi Interview With Akshay Kumar: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Modi) এখনও বছরে তিন চার বার উপহার পাঠান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অভিনেতা অক্ষয় কুমারকে (Akshay Kumar) তিনি জানান এখনও  তাঁকে বছরে তিন- চার বার পাঞ্জাবি পাঠান  মমতা। এরকমই  অরাজনৈতিক বিষয় নিয়ে তাঁর সঙ্গে  কথা বললেন অভিনেতা। গতকালই তিনি জানান এমন একটা কাজ করতে চলেছেন যা আগে কখনও করেননি। টুইটারে অক্ষয় লিখেছেন, নির্বাচনের মরসুমে প্রধানমন্ত্রীর  সঙ্গে তাঁর আলাপচারিতা  কিছুটা অন্যরকম হতে চলেছে। অন্য স্বাদ আনতে চলেছে। গোটা দেশ যখন নির্বাচন নিয়ে কথা বলছে  তখন সম্পূর্ণ অন্যরকম একটি আলাপচারিতায় যোগ দিয়েছেন তিনি।  মোদী আরও বলেন শুনতে অবাক লাগতে পারে এবং ভোটের সময় আমার হয়ত বলা  উচিত  নয় কিন্তু মমতা দিদি এখনও আমাকে উপহার পাঠান। এখনও তাঁর থেকে  বছরে একটা বা দুটো  পাঞ্জাবি পেয়ে থাকি। 

বিজেপিকে ভোট দিতে ‘বললেন মমতা'! বিজেপির টুইট ঘিরে সরগরম রাজ্য রাজনীতি

মোদী এবং অক্ষয়ের এই  আলাপচারিতা বুধবার প্রকাশিত হয়।  ঠিক একদিন আগে  তৃতীয় দফার ভোট শেষ হয়েছে। শুধু তাই  নয় যখন এই বক্তব্য প্রচারিত হচ্ছে  তার কয়েক ঘণ্টা পরেই এ রাজ্যে প্রধানমন্ত্রীর দু'দুটি  নির্বাচনী জনসভা রয়েছে। প্রধানমন্ত্রী জানিয়েছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী সেখ হাসিনাও তাঁকে উপহার পাঠান। তবে পাঞ্জাবি নয় মিষ্টি। এটা জানতে পেরে মমতা দিদিও আমাকে  মিষ্টি পাঠাতে  শুরু করেন।

মমতার বায়োপিকের ট্রেলার প্রদর্শনের উপর নিষেধাজ্ঞা জারি করল কমিশন

মমতা সম্পর্কে এই বক্তব্য যেদিন প্রকাশিত হয় তার একদিন আগে  আসানসোলে মোদী বলেন, দেশের সর্বোচ্চ পদ নিলামের জন্য নয়, যা সারদা বা নারদের টাকা দিয়ে কেনা যাবে। এক মুঠো আসন নিয়ে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন আমাদের দিদি। প্রধানমন্ত্রী পদের নিলাম হলে, কংগ্রেস এবং দিদি দুর্নীতি করে যা পেয়েছেন তা কাজে লাগাবে।”                               

প্রতিক্রিয়ায় দিয়েছেন প্রধানমন্ত্রীও। তিনি বলেছেন, ‘অক্ষয়, রাজনীতি এবং নির্বাচন বাদ দিয়ে অন্য আর সমস্ত কিছু নিয়ে আপনার সঙ্গে কথা বলতে খুব ভালো লাগলো। টুইটের পাশাপাশি একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। তাতে আলোচনা কিছুটা অংশ তুলেও  ধরে ছিলেন তিনি। এরপর বুধবার সমগ্র কথোপকথনটি প্রকাশ্যে আসে।       



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................