Election 2019

Sponsors

মমতার এই কথা শুনে চমকে গিয়েছিলেন মুনমুন

তৃণমূলের এই তারকা নেত্রী এবার বাঁকুড়া লোকসভা (Lok Sabha Elections 2019) কেন্দ্রের জায়গায় আসানসোল থেকে লড়াই করছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

এই কেন্দ্রে মুনমুনের লড়াই বর্তমান সংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সঙ্গে।


নিউ দিল্লি: 

প্রার্থী হওয়ার কথা জানতে পেরে চমকে গিয়েছিলেন মুনমুন সেন (Moonmoon Sen) । তৃণমূলের এই তারকা নেত্রী এবার বাঁকুড়া লোকসভা (Lok Sabha Elections 2019) কেন্দ্রের জায়গায় আসানসোল থেকে লড়াই করছেন। গতবার বাঁকুড়া থেকে নির্বাচনে (Elections 2019) লড়াই করে সিপিএমের প্রবীণ নেতা বাসুদেব আচারিয়াকে হারিয়ে ছিলেন মুনমুন ।এবার তাঁর আসন বদলেছে। নতুন কেন্দ্র থেকে নাম ঘোষণার পর প্রচার শুরু করেছেন জোরকদমে। এরই মধ্যে বাঙালির ম্যাটিনি আইডল সুচিত্রা সেনের মেয়ে মুনমুন জানালেন ২০১৪ সালে তিনি যে প্রার্থী হবেন এ সংক্রান্ত খবর তার জানা ছিল না। তাঁর কথায়, ' প্রার্থী হওয়ার ব্যাপারে আমি কিছুই জানতাম না। কোনও জায়গা থেকেই আমি প্রার্থী হব, এমন কথা বলা হয়নি। মুখ্যমন্ত্রী নিজে এসে আমাকে প্রার্থী হওয়ার কথা বলেন। শুনে আমি চমকে গিয়েছিলাম পরে মনে হয়েছিল বাঁকুড়ার জন্য কিছু করতে হবে। 

তৃণমূলের একটি অংশ মনে করে জেতার পর সেভাবে বাঁকুড়া যাননি মুনমুন। আর তাই তার জনপ্রিয়তা পড়েছে। সেই কারণেই আসন বদলে দিয়েছেন দলনেত্রী। এমন কথা শোনা যাচ্ছে মুনমুনকে প্রার্থী করার ব্যাপারে ওই এলাকার এক নেতা প্রবল আপত্তি করেছিলেন কিন্তু তারপরও আসানসোল থেকে মুনমুনকেই প্রার্থী করেছেন মমতা। 

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্র সম্বন্ধে জেনে নিন বিস্তারিত তথ্য

এই কেন্দ্রে মুনমুনের লড়াই বর্তমান সংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সঙ্গে। গত নির্বাচনে রাজনৈতিক মহলকে কিছুটা চমকে দিয়েই আসানসোল থেকে জয় ছিনিয়ে নেন বাবুল। তার সঙ্গে লড়াইটা যে কঠিন হতে চলেছে তা মুনমুন জানেন। তবে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। তিনি বলেন আট বারের সাংসদকে যিনি পরাজিত করে এসেছেন তাঁর  কাছে কোনও চ্যালেঞ্জ বড় নয়। কোনও গায়ক বা অন্য কাউকে নিয়ে আমি ভাবছি না। আমি বিশ্বাস করি আসানসোলে তৃণমূল জিতবে।

জিতলে আসানসোল এর জন্য কী করবেন মুনমুন?

তবে তিনি জানালেন গত কয়েক বছরে আসানসোলের বিভিন্ন কারখানা বন্ধ হয়ে গিয়েছে। সেগুলি খোলা তার প্রথম কাজ হবে। তিনি মনে করেন আসানসোলের কথা দেশের অনেকেই কমবেশি জানেন। কিন্তু সাংসদ হিসেবে তাঁর দায়িত্ব হবে আসানসোলকে দূষণ মুক্ত করা। এই শিল্প শহরের রাস্তায় গাছ বসানোর পরিকল্পনা আছে মুনমুনের। গতবারের মতো এবারও নির্বাচনী প্রচারে নিজের মেয়েদের পাশে পাবেন বলে জানালেন মুনমুন।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................

................................ Advertisement ................................