“একটু আধটু হিংসা হয়েই থাকে” আসানসোলে বেড টি বিতর্কের পর মুখ খুললেন মুনমুন সেন

General Elections 2019: মুনমুন বলেন, “একটু তো হবেই, সে তো সব জায়গাতেই হয়। হিংসার ঘটনা এখন এই রাজ্যে আগের তুলনায় অনেক কম।”

 Share
EMAIL
PRINT
COMMENTS
“একটু আধটু হিংসা হয়েই থাকে” আসানসোলে বেড টি বিতর্কের পর মুখ খুললেন মুনমুন সেন

Election 2019: মুনমুন সেন জানিয়েছেন, সেদিন তাঁর ছুটি ছিল বলে, দেরি করে উঠেছেন তিনি


আসানসোল: 

হাইলাইটস

  1. "A little violence always happens," Moon Moon Sen said
  2. Her comments came after her "bed tea" remark made headlines
  3. Moon Moon Sen is Trinamool Congress candidate in Bengal's Asansol

ভোটের দিন মানে নির্বাচনী প্রার্থীদের কালঘাম ছুটে যাওয়ার দিন, নিদ্রাহীন রাত। মোটেও এমনটা না, তা গতকাল প্রমাণ করে দিয়েছেন প্রাক্তন অভিনেত্রী তথা আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী (Trinamool Congress candidate) মুনমুন সেন (Moon Moon Sen)। ভোটের দিন অর্থাৎ ২৯ এপ্রিল যখন তাঁরই কেন্দ্রে সন্ত্রাসের ঘটনার একের পর এক খবর আসছে, নেত্রী জানিয়েছেন, “বেড টি (bed tea) পেতে দেরি” হওয়ায় অনেক দেরি করে উঠেছেন তিনি, আসানসোলে কোথায় কী মারামারি কিছুই কানে আসেনি তাঁর। পরে তিনি জানিয়েছেন, “একটু আধটু হিংসার ঘটনা সবসময়েই ঘটে।" সোমবার জাতীয় নির্বাচনের চতুর্থ পর্বে ভোটের সময় আসানসোলের বিভিন্ন ভোটকেন্দ্রে তৃণমূল ও বিজেপি কর্মীদের সংঘর্ষ বিষয়ে এমনটাই সাংবাদিকদের জানিয়েছেন তিনি। গতকাল চতুর্থ দফার ভোটের সময় সংঘর্ষের জেরে ৬ জন মানুষ আহত হয়েছেন এবং ১০০ জনেরও বেশি মানুষকে গ্রেপ্তার করা হয়েছে। 

বেড টি পেতে দেরি, আসানসোলে কী হয়েছে জানতেই পারলেন না মুনমুন

প্রাক্তন অভিনেত্রী তথা রাজনীতিবিদ বলেন, “আমি এখনও আমার সিনিয়রদের সঙ্গে দেখা করতে পারিনি এবং যখন আমরা একসঙ্গে বসতে পারব তখন আমি জানতে পারব কোথায় এবং কেন হিংসার ঘটনা ঘটেছে। একটু তো হবেই, সে তো সব জায়গাতেই হয়। হিংসার ঘটনা এখন এই রাজ্যে আগের তুলনায় অনেক কম।”

এর আগেই, বছর ৬৫-র মুনমুন সেন, এনডিটিভিকে বলেন তাঁর কানে কিছুই আসেনি কারণ তিনি দেরিতে ঘুম থেকে উঠেছিলেন। মুনমুন বলেন, “ওরা আমাকে খুব দেরি করে বেড টি দিয়েছে তাই আমি খুব দেরি করে উঠেছি। আমি আর কী বলব বলো? আমি সত্যিই জানি না।”

বিজেপি প্রার্থী ও আসানসোলের ক্ষমতাসীন সংসদ সদস্য বাবুল সুপ্রিয় (Babul Supriyo) অভিযোগ করেন যে তৃণমূল কর্মীরা বুথদখল করছে এবং জনগণকে ভোট দিতে দিচ্ছে না। কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি ভাঙচুরও করা হয়।

বাবুল সুপ্রিয়র অভিযোগ সম্পর্কে জানতে চাওয়া হলে, মুনমুন সেন বলেন, “ওর নাম নেবেন না প্লিজ। আমি তাহলে কথাই বলব না।" 

আসানসোলের হিংসা নিয়ে কমিশনের হস্তক্ষেপ চাইল তৃণমূল

এই ধরনের হিংসার ঘটনা কেন প্রায়শই পশ্চিমবাংলায় ভোটের সময় দেখা যাচ্ছে এই বিষয়ে তৃণমূলের প্রার্থীকে প্রশ্ন করা হলে মুনমুন সেন বলেন: “কমিউনিস্টরা যখন ক্ষমতায় ছিল তখন আপনার বয়স তো খুবই কম ছিল। এটি সমগ্র ভারতবর্ষের চিত্র, কেবলমাত্র বাংলার নয়।”

২০১৪ সালে মুনমুন সেন অপ্রত্যাশিতভাবে বাঁকুড়ার নয়বারের বাম সাংসদ বাসুদেব আচারিয়াকে পরাজিত করেন। বেড টি বিষয়ে মুনমুন সেন সাংবাদিকদের ব্যাখ্যা করে বলেন যে, কয়েকদিন ধরে কঠিন প্রচারাভিযানের পর, সেই দিনটি ছুটি নিয়েছিলেন তিনি। মুনমুনের ব্যাখ্যা, “যেদিন আমার কাজ না থাকে, সেদিন আমি ছুটি নিতে পারি, আমি দেরি করে উঠতে পারি, তাই আমি সকাল ১০ টায় উঠেছিলাম, জলখাবার খেয়েছিলাম এবং ১১ টা নাগাদ বেরোই। এর অর্থ এই নয় আমি কিছু জানি না, এমন নয় যে লোকে মরছে আর আমি বসে চা খাচ্ছি।”

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................