চার দিনে রাজ্যের তিন জায়গায় তিন মিছিল করলেন মমতা

Lok sabha Elections 2019: গত কয়েক দিনের মধ্যে মালদা শহরে প্রথম পদযাত্রাটি করেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
চার দিনে  রাজ্যের তিন জায়গায় তিন মিছিল করলেন মমতা

গত কয়েক দিনের মধ্যে মালদা শহরে প্রথম পদযাত্রাটি করেন তিনি।


কলকাতা: 

হাইলাইটস

  1. চার দিনে রাজ্যের তিন জায়গায় তিনটি মিছিল করলেন মমতা
  2. নেতাকর্মীদের নিয়ে রবিবার শান্তিপুরে মিছিল করলেন তৃণমূল সুপ্রিমো
  3. এর আগে মালদা এবং কৃষ্ণনগরে মিছিল করেন তিনি

চার দিনের ব্যবধানে তিনটি পদযাত্রা করে ফেললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banetjee)। কল্যাণী লোকসভা কেন্দ্রের  তৃণমূল প্রার্থী রুপালি বিশ্বাসের সমর্থনে রবিবার শান্তিপুরে মিছিল করেন মমতা(Mamata Banetjee)। নির্বাচনী প্রচার শেষ করার পর দলের নেতাকর্মীদের নিয়ে শান্তিপুরের রাস্তায় মিছিল করলেন তৃণমূল সুপ্রিমো। পা মেলালেন সাধারণ মানুষও। এটি মমতার(Mamata Banetjee) তৃতীয় পদ যাত্রা। এর আগে মালদা এবং কৃষ্ণনগরে মিছিল করেন তিনি। এর আগে চার দিনের মধ্যে ওই দুই জায়গায় দুটি পদযাত্রায় নেতৃত্ব দিয়েছেন মমতা। বারবারের মতো আজও মিছিল করতে গিয়ে সাধারণ মানুষের মধ্যে মিশে গেলেন তিনি। তবে এই ছবি রাজনৈতিক মহলের কাছে খুবই চেনা। বিরোধী থাকার সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banetjee) মিছিল  মানেই ছিল প্রচুর  মানুষের ভিড়। শাসক হওয়ার পরও সেই ইমেজ একই রকম রেখেছেন মমতা(Mamata Banetjee)।

শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণের তীব্র নিন্দা করলেন মুখ্যমন্ত্রী

গত কয়েক দিনের মধ্যে মালদা শহরে প্রথম পদযাত্রাটি করেন তিনি। নির্বাচনী জনসভার পর সেদিন পদযাত্রা করার কোনও পরিকল্পনা আগে থেকে নেওয়া ছিল না। তাই প্রস্তুতিও ছিল না।  আচমকাই মিছিল করার সিদ্ধান্ত নেন মমতা। সেই মতো সমস্ত কিছু ব্যবস্থা করে প্রশাসন। মমতার পাশে ছিলেন মালদা উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর। কয়েক মাস আগে  দলত্যাগ করেছেন কংগ্রেসের এই প্রাক্তন সাংসদ। এরপর গতকাল কৃষ্ণনগরে প্রচার করতে গিয়েও  আচমকাই  মিছিল করেন মুখ্যমন্ত্রী। সেখানেও স্থানীয় তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রকে তাঁর পাশে দেখা যায়। এদিন ছিলেন রানাঘাট কেন্দ্রের প্রার্থী রুপালি বিশ্বাস। কয়েক মাস আগে খুন হন রুপালির স্বামী তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। এরপর এই আসন থেকে তাঁর স্ত্রীকে প্রার্থী করে তৃণমূল।

"আমাদের প্রধানমন্ত্রী চা-ওয়ালা আর অর্থমন্ত্রী হলেন কেটলি", মোদীকে তোপ মমতার

যে কোনও বড় নির্বাচনের আগে কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় মিছিল করতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে এবারও মিছিল করলেন নেত্রী। লোকসভা  ভোট ঘোষণার আগেই নারী দিবসে  কলকাতার রাজপথে মিছিল করেছিলেন নেত্রী। তার আগে  পুলওয়ামায় হামলার পরেও পথে  নেমেছিলেন তিনি। তৃণমূল  সূত্রে খবর, পরবর্তী সময়ে কলকাতাতেও পথে নামতে পারেন মমতা।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................