বিজেপি বাবুরা জয় শ্রীরাম বলেন কিন্তু মন্দির বানাতে পারেন নাঃ মমতা

জয় শ্রী রাম ধ্বনি শুনে মেজাজ হারিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার জন্য তাঁকে কটাক্ষ করে গিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিজেপি বাবুরা জয় শ্রীরাম বলেন কিন্তু মন্দির বানাতে পারেন নাঃ মমতা

ভোটের সময় রামচন্দ্র আপনাদের নির্বাচনী এজেন্ট হয়ে যান: মমতা


বিষ্ণুপুর: 

হাইলাইটস

  1. জয় শ্রী রাম ধ্বনি শুনে মেজাজ হারিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  2. তার জন্য তাঁকে কটাক্ষ করে গিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  3. অল্প কিছুক্ষণের মধ্যেই সেই কটাক্ষের জবাব দিয়েছেন তৃণমূল সুপ্রিমো

জয় শ্রী রাম ধ্বনি শুনে মেজাজ হারিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee) । তার জন্য তাঁকে কটাক্ষ করে গিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। আরামবাগ লোকসভা কেন্দ্রে  (Arambag Loksabha Constituency) প্রচার করতে যাওয়ার সময় রাস্তায় কয়েকজন লোক মুখ্যমন্ত্রীর গাড়ির খুব কাছে দাঁড়িয়ে জয় শ্রীরাম স্লোগান  দিতে  থাকে। গাড়ি থামিয়ে তাদের দিকে এগিয়ে যান মমতা। ততক্ষণে তাঁরা এলাকা ছেড়ে পালিয়েছে। পরে এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করে পুলিশ। রাজ্যে এসে মোদী বলেন পশ্চিমবঙ্গের অবস্থা এখন এমন যে রামের নাম নিলেও গ্রেফতার হতে হয়। অল্প কিছুক্ষণের মধ্যেই সেই কটাক্ষের জবাব দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেছেন , ‘বিজেপি বাবুরা জয় শ্রী রাম জয় শ্রী রাম বলেন কিন্তু রাম মন্দির বানাতে পারেন না। ভোটের সময় রামচন্দ্র আপনাদের নির্বাচনী এজেন্ট হয়ে যান। আপনারা নিজেরাও বলেন জয় শ্রী রাম। লোককে এ কথা বলতে বাধ্য করেন। কিন্তু মন্দির বানাতে পারেন না।'

বেশি সংখ্যক ভি ভি প্যাট গোনা হবে না, বিরোধীদের দাবি খারিজ করে রায় সুপ্রিম কোর্টের

২০১৪ সালে ক্ষমতায় আসার আগে বিজেপি নিজের নিজের ইস্তেহারে রাম মন্দির তৈরির ব্যাপারে প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু গত পাঁচ বছরে তা সম্ভব হয়নি। এখনও মামলাটি সুপ্রিম কোর্টের বিচারাধীন। অতিসম্প্রতি শীর্ষ আদালত জমি বিবাদ মেটানোর জন্য কয়েকজনকে ভার দিয়েছে।  সেই মধ্যস্থতাকারীরা নিজেদের কাজ করছেন। অযোধ্যার ওই বিতর্কিত জমির সমস্ত অংশীদারদের সঙ্গে কথা বলে সমাধান সূত্র বার করার চেষ্টা চলছে।  এরই মাঝে ঝাড়গ্রামে নির্বাচনী জনসভা থেকে প্রধানমন্ত্রীকে বিঁধলেন মুখ্যমন্ত্রী।

মোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে ১১২ ইঞ্চি হোক: মমতা

শুধু বিরোধী নয় শরিকদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে মোদী সরকারকে। মাস কয়েক আগে অযোধ্যায় বিশ্ব হিন্দু পরিষদ একটি বিরাট সম্মেলনের আয়োজন করে। তাতে হাজির হয়েছিলেন এনডিএ-র শরিক নেতা শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। তিনি বলেছিলেন ভোটের সময়  বিজেপির রামের কথা মনে পড়ে আর। ভোট শেষ হয়ে গেলেই বিজেপি আরামের কথা মনে পড়ে। উদ্ধব আরও স্পষ্টভাবে বলেছিলেন, রামমন্দির নির্মাণ করতে না পারলে বিজেপির পক্ষে নির্বাচনে জেতা অসম্ভব। বিভিন্ন ধর্মীয় সংগঠন দাবি করে অর্ডিন্যান্স রাম মন্দির তৈরি করুক সরকার। কিন্তু নির্বাচনী প্রক্রিয়া শুরুর আগেই সংবাদ সংস্থা এএনআই কে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন আইনি প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত রাম মন্দির নির্মাণের ব্যাপারেঅর্ডিন্যান্স সরকার কোনও অবস্থাতেই আনা হবে না।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................