বিজেপিকে সাহায্য করার চেয়ে মরে যাওয়া অনেক ভাল: প্রিয়াঙ্কা

General Elections 2019: কংগ্রেসের এই  সাধারণ সম্পাদক এখন পূর্ব উত্তরপ্রদেশে দলের দায়িত্ব সামলাচ্ছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

বিজেপির সাহায্য হয় এমন কিছু করার চেয়ে আমার কাছে মৃত্যুও ভাল: প্রিয়াঙ্কা


রায়বেরিলি, উত্তরপ্রদেশ: 

হাইলাইটস

  1. কংগ্রেসের সাধারণ সম্পাদক এখন পূর্ব উত্তরপ্রদেশে দলের দায়িত্ব সামলাচ্ছেন
  2. বিজেপিকে সাহায্য করার চেয়ে আমার কাছে মৃত্যুও ভালঃ প্রিয়াঙ্কা
  3. আমার লড়াই বিজেপির ধ্বংসাত্মক রাজনীতির বিরুদ্ধেঃ প্রিয়াঙ্কা

বিজেপিকে সাহায্য করার চেয়ে  কাছে মৃত্যুও ভাল। এমনই মন্তব্য করলেন প্রিয়াঙ্কা গান্ধী (priyanka Gandhi) । কংগ্রেসের এই  সাধারণ সম্পাদক এখন পূর্ব উত্তরপ্রদেশে দলের দায়িত্ব সামলাচ্ছেন। গত বুধবার তিনি বলেছিলেন,কংগ্রেস প্রার্থী যদি কোনও কেন্দ্রে জেতার জায়গায় না থাকেন তাহলে তারা বিজেপির ভোট কাটবেন। মানে দুর্বল প্রার্থীরা বিজেপিকে হারাতে না পারলেও তাদের ভোট কেটে দেবেন। এই মন্তব্যের সমালোচনা হয়েছে। গত জানুয়ারিতে প্রিয়াঙ্কাকে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে নিয়ে আসে কংগ্রেস। দলের সাধারণ সম্পাদক পদ দেওয়া হয়। তখনই বিজেপি বিরোধী জোটের তরফে বলা হয়েছিল এভাবে সংগঠনে জোরদার করে আখেরে পদ্ম শিবিরকেই সুবিধা করে দিচ্ছে কংগ্রেস।

হারের ভয় পেয়েই রাহুলের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলছে বিজেপিঃ প্রিয়াঙ্কা

এবার প্রিয়াঙ্কার ‘দুর্বল প্রার্থী' মন্তব্যেরও সমালোচনা করা  হয়। এর জবাবে প্রিয়াঙ্কা বললেন, ‘ আমি এমন কিছু করার কথা ভাবতেও পারি না যা বিজেপিকে সুবিধা করে দেবে। বিজেপির ধ্বংসাত্মক আদর্শের সঙ্গে সাযুজ্য আছে এমন কোনও কিছু করার কথা আমি জীবনেও ভাবতে পারি না। উত্তরপ্রদেশে কংগ্রেসের প্রতিটি প্রার্থী শুধু বিজেপির ভোট কাটবে অন্য কারও নয়। আমি কখনওই বলিনি যে কংগ্রেস প্রার্থীরা দুর্বল। বলেছি আমাদের প্রার্থীরা নিজেদের বলেই লড়ছেন। বেশিরভাগ আসনেই তাঁরা ভালো জায়গায় রয়েছেন। আমাকে আগেও প্রশ্ন জিজ্ঞেস করা হয়েছিল যে আমার কি মনে হয় কংগ্রেসের জন্য  বিজেপি সাহায্য পেয়ে যাবে? আমি উত্তরে বলেছিলাম বিজেপির সাহায্য হয় এমন কিছু করার কথা আমি ভাবতেও পারি না। এমন কিছু করার চেয়ে আমার কাছে মৃত্যুও ভাল। সমস্ত জায়গায় আমাদের প্রার্থীরা শুধু  বিজেপির ভোট কাটবেন অন্য কারও নয়"।

কৌতূহলের অবসান; মোদির বিরুদ্ধে বারাণসীতে প্রিয়াঙ্কা নন, প্রার্থী এই কংগ্রেস নেতা

 বিজেপি বিরোধী জোটকে সুবিধা করে দেওয়া হচ্ছে এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে অখিলেশ যাদব এবং মায়াবতী দুজনই বলেছিলেন কোনও দল দুর্বল প্রার্থী দেয় না। জনগণ কংগ্রেসের সঙ্গে নেই। তাই ওরা এখন থেকেই বাহানা তৈরি করে রাখছে। কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে স্বভাব সিদ্ধ ভঙ্গিমায় কয়েক ধাপ এগিয়ে গিয়ে বিএনপি নেত্রী মায়াবতী বলেছেন, উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেছেন কংগ্রেস এবং বিজেপি এক। কংগ্রেসকে ভোট দিয়ে নিজেদের ভোট টা নষ্ট করবেন না। রাহুল গান্ধী সংসদে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেছিলেন। তিনি কি বাচ্চা ছেলে?



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................