This Article is From Mar 26, 2019

ভোটের দু’সপ্তাহ আগে বিজেপিতে যোগ দিলেন জয়াপ্রদা

Loksabha Elections 2019: লোকসভা নির্বাচনের ঠিক আগে বিজেপিতে যোগ দিলেন প্রবীণ অভিনেত্রী জয়াপ্রদা। আর দু’সপ্তাহ পরে লোকসভা ভোট শুরু হচ্ছে।

ভোটের দু’সপ্তাহ আগে  বিজেপিতে যোগ  দিলেন জয়াপ্রদা

Loksabha Elections 2019: জয়াপ্রদাকে সমাজবাদী পার্টির নেতা আজম খানের বিরুদ্ধে  প্রার্থী করা হচ্ছে।

হাইলাইটস

  • ভোটের দু’সপ্তাহ আগে বিজেপিতে যোগ দিলেন জয়াপ্রদা
  • রামপুর কেন্দ্র থেকে সমাজবাদী পার্টির নেতা আজম খানের বিরুদ্ধে লড়বেন
  • রামপুর আসন থেকে ২০০৪ এবং ২০০৯ সালে জিতে লোকসভায় গিয়েছিলেন জয়াপ্রদা
নিউ দিল্লি:

লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2019) ঠিক আগে বিজেপিতে যোগ দিলেন প্রবীণ অভিনেত্রী জয়াপ্রদা (Jaya Prada) । আর দু'সপ্তাহ পরে লোকসভা (Election) ভোট শুরু হচ্ছে। এমতাবস্থায়  বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রীকে রামপুর কেন্দ্র থেকে সমাজবাদী পার্টির নেতা আজম খানের (Azam Khan) বিরুদ্ধে  প্রার্থী করা হচ্ছে। এই রামপুর আসন থেকে  ২০০৪ এবং  ২০০৯ সালে  জিতে লোকসভায় গিয়েছিলেন জয়াপ্রদা। বিজেপিতে যোগ দিয়ে তিনি  বলেন, "আমি জাতীয় দলের সদস্য  হলাম। এটা আমার জীবনে গুরুত্বপূর্ণ সময়। আমি এখন এমন একটা দলে এলাম যেখানে জাতীয় নিরাপত্তাকে গুরুত্ব দেওয়া হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি বলে  নিজেকে সম্মানিত মনে  হচ্ছে"। 

এ রাজ্যের আরও ২৫টি আসনে প্রার্থী ঘোষণা করল কংগ্রেস

বিজেপিতে এখন যোগ দিলেও রাজনীতির আঙিনায় অনেক দিন আগেই পা রেখেছেন একদা বলিউডের (Bollywood) এই জনপ্রিয় অভিনেত্রী (Actress) । ১৯৯৪ সালে টিডিপিতে (TDP) যোগ দেন জয়াপ্রদা। তখন টিডিপির সর্বময় নেতা ছিলেন এন টি রামা রাও। পরে দলের দায়িত্ব আসে চন্দ্রবাবু নাইডুর হাতে। চন্দ্রবাবুর সঙ্গে  সংঘাতের জেরে টিডিপি ছেড়ে দেন তিনি। যোগ দেন সমাজবাদী পার্টিতে। পরে সমাজবাদী পার্টি থেকে তাঁকে এবং অমর সিংকে বহিস্কার  করেন মুলায়ম সিং যাদব।

বেগুসরাইয়ে কানহাইয়া কুমারের বিরুদ্ধে লড়তে ‘আত্মসম্মানে লাগছে' গিরিরাজ সিংয়ের

শুধু তাই নয় এখন সমাজবাদী পার্টির যে  প্রার্থীর বিরুদ্ধে লড়তে  যাচ্ছেন সেই আজম খানের বিরুদ্ধে  হেনস্থার অভিযোগও এনেছিলেন জয়াপ্রদা। মুম্বইয়ের একটি সাহিত্য সম্মেলনে যোগ দিয়ে গত মাসে সাংবাদিকদের তিনি বলেন, "আমি তখন সাংসদ ছিলাম। আমাকেও রেয়াত করেননি আজম খান। অ্যাসিড ছুঁড়ে আমায় আক্রমণ করতে চেয়েছিলেন তিনি । পরের দিন বেঁচে থাকব কিনা  সেটা নিয়েই এক এক সময় সন্দেহে থাকতাম আমি"।  

.