Elections 2019: কংগ্রেস কর্মীদের অডিও বার্তা প্রিয়াঙ্কার, এগজিট পোল ভুলে সজাগ থাকার নির্দেশ

Elections 2019: প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) বঢরা কর্মীদের বার্তা দিলেন, নির্বাচনের ফলাফল নিয়ে এগজিট পোল যা বলছে তাতে হতাশ হওয়ার কিছু নেই।

 Share
EMAIL
PRINT
COMMENTS

প্রিয়াঙ্কা গান্ধী বলেন, "আমরা নিশ্চিত, আমাদের ও আপনাদের কঠিন পরিশ্রমের ভালো ফলই পাওয়া যাবে"।’’


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. দলীয় কর্মীদের অডিও বার্তা প্রিয়াঙ্কা গান্ধীর
  2. এক্সিট পোলে হতাশ না হওয়ার পরামর্শ দিলেন তিনি
  3. অডিও রেকর্ডে তাঁর বক্তব্য তিনি পাঠিয়ে দিয়েছেন সমস্ত কর্মীদের

লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) ফল প্রকাশ বৃহস্পতিবার। সমস্ত এগজিট পোলের (exit polls) স্পষ্ট হিসেব, ২০১৯ লোকসভায় ক্ষমতায় আসছে এনডিএ জোট তথা বিজেপি। আরও একবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদী। ভরাডুবি হবে কংগ্রেসের। এই পরিস্থিতিতে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) বঢরা দলের কর্মীদের মনোবল ফিরিয়ে আনতে তাঁদের বার্তা দিলেন, নির্বাচনের ( Elections 2019) ফলাফল নিয়ে এগজিট পোল যা বলছে তাতে হতাশ হওয়ার কিছু নেই। পুরোটাই রটনা মাত্র। তিনি(Priyanka Gandhi) সমস্ত কর্মীকে সতর্ক থাকতে বলেছেন। একটি অডিও রেকর্ডের মাধ্যমে তাঁর বক্তব্য তিনি পাঠিয়ে দিয়েছেন সমস্ত কর্মী-সমর্থকদের উদ্দেশে।

বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা প্রধানমন্ত্রী, অমিতাভ বচ্চনকে ভোট দিলেই পারতেনঃ প্রিয়াঙ্কা

ওই অডিও বার্তায় প্রিয়ঙ্কাকে(Priyanka Gandhi) বলতে শোনা যায়, কংগ্রেস কর্মীদের মনোবলকে ভেঙে দিতেই এমন কথা জানানো হয়েছে এগজিট পোলে। তিনি বলেন, ‘‘গুজব ও এগজিট পোলের হিসেব জেনে ভেঙে পড়বেন না। আপনাদের উদ্দীপনাকে ধ্বংস করতেই এটা করা হচ্ছে। কারণ আপনাদের সচেতনতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্ট্রং রুম ও গণনা কেন্দ্রে সজাগ থাকুন। আমরা নিশ্চিত, আমাদের ও আপনাদের কঠিন পরিশ্রমের ভালো ফলই পাওয়া যাবে।''

এগজিট পোলের হিসেব যদি মেলে, তাহলে এনডিএ বহু পিছনে ফেলে দেবে ইউপিএ জোটকে। এই পরিস্থিতিতে গণনার দিন কর্মীদের সতর্ক ও সজাগ রাখতে এই বার্তা দিলেন প্রিয়ঙ্কা(Priyanka Gandhi)। প্রসঙ্গত, এগজিট পোলকে কার্যত উড়িয়ে দিয়েছে সব বিরোধী দলই। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  জানিয়ে দিয়েছেন, তিনি এগজিট পোলের হিসেবকে বিশ্বাস করছেন না। একই সুর অন্যদেরও। সোমবারই অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে এ বিষয়ে আলোচনা করেন বলে জানা যায়।

আপাতত সকলের চোখ ২৩ মে-এর দিকে। ওইদিনই জানা যাবে, এগজিট পোলের হিসেব কতটা মিলল।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................