ত্রিপুরা পশ্চিম লোকসভা কেন্দ্রের ১৬৮টি বুথে পুননির্বাচনের নির্দেশ

Elections 2019: নির্দিষ্ট প্রমাণ হাতে থাকায় ত্রিপুরা পশ্চিম লোকসভা (Tripura Loksabha Constituency) কেন্দ্রের ১৬৮ টি বুথে পুনর্নির্বাচনের নির্দেশ দিল নির্বাচন কমিশন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ত্রিপুরা পশ্চিম লোকসভা কেন্দ্রের ১৬৮টি বুথে পুননির্বাচনের নির্দেশ

সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ১৬৮ টি বুথে পুনর্নির্বাচনের নির্দেশ দিল নির্বাচন কমিশন
  2. ত্রিপুরা পশ্চিম কেন্দ্রে ভোট হয়েছিল এপ্রিল মাসের ১১ তারিখ
  3. ত্রিপুরার আরেকটি লোকসভা কেন্দ্র ভোট হয় ১৮ এপ্রিল

নির্দিষ্ট প্রমাণ হাতে থাকায় ত্রিপুরা পশ্চিম লোকসভা (Tripura Loksabha Constituency) কেন্দ্রের ১৬৮ টি বুথে পুনর্নির্বাচনের নির্দেশ দিল নির্বাচন কমিশন। জানান হয়েছে ১২ তারিখ এই ১৬৮টি বুথে আবারও  ভোট নেওয়া হবে। বিবৃতি জারি করে কমিশন জানিয়েছে নির্দিষ্ট প্রমাণ এবং ঘটনা প্রবাহ যে দিকে এগিয়েছে তাকে লক্ষ্য রেখে জনপ্রতিনিধিত্ব আইনের ৫৮ ধারা ২ উপধারার অনুযায়ী ত্রিপুরা পশ্চিম বিধানসভা কেন্দ্রের ১৬৮ টি বুথে আবার  ভোট নেওয়া হবে। সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। মোহনপুর,বড়জালা, খয়েরপুর, রামনগর, প্রতাপগড়, টাকারজলা, কমলসাগর বিশালগড়, গোলঘাঁটি, বক্সানগর, সোনামুড়া, ধনপুর, রাধাকিশোরপুর, মাতাবাড়ি, রাজনগর এবং বিলোনিয়া বিধানসভার কয়েকটি বুথে হবে ভোট গ্রহণ। 

জোট গড়তে তৎপর কেসিআর, সমীকরণ বদলের পথে মমতা-রাহুল?

নির্বাচন কমিশনের তরফে ত্রিপুরার মুখ্য নির্বাচন আধিকারিককে জানান হয়েছে এই পুননির্বাচনের ব্যাপারে যাতে সংশ্লিষ্ট ভোটাররা জানতে পারেন তার জন্য ব্যবস্থা করতে হবে। নির্বাচনের পর বামেদের তরফে কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছিল। এরপর গোটা বিষয়টি খতিয়ে দেখে সিদ্ধান্ত নিল নির্বাচন কমিশন। এবার লোকসভা ভোট হচ্ছে সাত দফায়। তার মধ্যে প্রথম ভোট হয়েছিল এপ্রিল মাসের ১১ তারিখ। সেদিন ১৮টি রাজ্য এবং দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে ভোট হয় গড়ে। প্রায় 70 শতাংশ ভোট পড়েছিল সেদিন।  ত্রিপুরার আরেকটি লোকসভা কেন্দ্র ভোট হয় 18 এপ্রিল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................