Election 2019

Sponsors

বিজেপির সঙ্গে মমতাই জোট করেছিলেন, কংগ্রেস নয়ঃ রাহুল

(Lok Sabha Elections 2019: চোপড়ার জনসভা থেকে বুধবার মমতা বলেন, আরএসএস কংগ্রেসকে  সাহায্য করছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিজেপির সঙ্গে  মমতাই জোট করেছিলেন, কংগ্রেস নয়ঃ রাহুল

কংগ্রেস কোনও দিন কোথাও বিজেপির সঙ্গে জোট করেনি কিন্তু মমতা করেছেন: রাহুল


করণদিঘি: 

হাইলাইটস

  1. রাহুল বলেন, মোদী দুটো ভারত বানাতে চাইছেন
  2. একটা ভারত হবে আম্বানি আর একটা গরিবের
  3. আমি সেটা কোনও অবস্থায় হতে দেব না

লোকসভা  নির্বাচনের (Lok Sabha Elections 2019 )  আগে ফের রাজ্যে এসে  একযোগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Bannerjee) আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Congress President Rahul Gandhi)। চোপড়ার জনসভা থেকে বুধবার মমতা বলেন, আরএসএস কংগ্রেসকে  সাহায্য করছে। করণদিঘি থেকে সেই প্রসঙ্গের উল্লেখ না করলেও রাহুল বলেন, "মমতা দাবি করেন  কংগ্রেস বিজেপির সঙ্গে  লড়ে না। তাহলে রাফাল নিয়ে লড়াই কে করেছে? চৌকিদার (Chowkidar) এখন ভয় ভয় কথা বলেন।  চৌকিদারের মনে ভয় আমরা তৈরি করেছি। কংগ্রেস গোটা  দেশে বিজেপির বিরুদ্ধে লড়ে। আর ৭০ বছরের ইতিহাসে কংগ্রেস কোনও দিন কোথাও বিজেপির সঙ্গে  জোট করেনি কিন্তু মমতা করেছেন"।

নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত মোদীর বায়োপিকের উপর নিষেধাজ্ঞা জারি করল কমিশন

রাফাল (Rafale) নিয়ে সুপ্রিম কোর্টের (Supreme Court)  রায়ের প্রসঙ্গ তুলে ধরে কংগ্রেস সভাপতি (Congress President) বলেন, "সুপ্রিম কোর্টে (Top Court) বলেছে রাফাল মামলায় দুর্নীতি(Corruption) হয়েছে। কিছু না কিছু নিশ্চয় হয়েছে। এ কথা শুনে চৌকিদার ভয় পেয়েছে।  চেহারা  শুকিয়ে  গিয়েছে। দেশের দিকে চোখ তুলে  তাকাতে পারেন না। নির্বাচনে (Lok Sabha Elections 2019) জিতে এসে রাফাল (Rafale) নিয়ে তদন্ত হবে। যাঁরা  মানুষের টাকা লুঠ করেছেন তাঁদের ছাড়া হবে  না"।      

পরিবারকে সঙ্গে নিয়ে অমেঠী থেকে মনোনয়ন পত্র জমা দিলেন রাহুল

রাহুল বলেন, "মোদী দুটো  ভারত বানাতে চাইছেন। একটা ভারত হবে আম্বানি আর একটা গরিবের। আমি  সেটা  হতে  দেব না। কংগ্রেসের সরকার আসবে আর মোদীজি যাবেন। চৌকিদার যেখানেই যান মিথ্যা কথা  বলেন। নরন্দ্রে মোদী বলেছিলেন সবার ব্যাঙ্কে ১৫ লাখ টাকা করে দিয়ে দেবেন। কিন্তু দেননি। আমরা  বলেছি গরিবদের আর্থিক সাহায্য করব। ১২ হাজার  টাকার চেয়ে কম হলেই ন্যায় প্রকল্পপের সুবিধা মিলবে। পাশাপাশি রাহুল জানান, আমরা বলেছি কৃষক ঋণ  দিতে না পারলে  জেলে  যেতে হবে না । অনিল আম্বানি জেলে যায় না  তাহলে  কৃষককেও জেলে যেতে হবে না"।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................